সর্বশেষঃ

ভোলায় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হলেন ৪ কর্মকর্তা

“শুদ্ধাচার সুশাসন ও টেকসই উন্নয়ন” এমন প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলায় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান ২০১৮-১৯ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) বিকালে ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানের মাধ্যমে এ পুরস্কার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার প্রাপ্তদের হাতে সনদ ও আর্থিক চেক তুলেদেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আতাহার মিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মামুন আল ফারুক, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জগৎ বন্ধু মন্ডলসহ জেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পেশাগত দক্ষতাসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসাবে জেলা ও উপজেলা পর্যায়ে দুটি ক্যাটাগরিতে মোট ৪ জন কর্মকর্তা ও কর্মচারি শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। পুরস্কার প্রাপ্তরা হলেন- জেলা পর্যায়ে সাবেক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মৃধা মোঃ মোজাহিদুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের প্রধান সমন্বয়কারী মৃত আবদুল মালেক। উপজেলা পর্যায়ে লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি, সদর উপজেলা অফিস সুপার চিত্তরঞ্জন সরকার।

অনুষ্ঠান শেষে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক বিভাগীয় পর্যায়ে শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হওয়ায় সকল কালেক্টরেটদের পক্ষ থেকে তাকে ফুলের তোরা তুলে দিয়ে অভিনন্দন জানানো হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।