ভোলায় ইসলামিক কমপ্লেক্স এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

ভোলায় আনাস বিন মালেক (রহ:) ইসলামিক কমপ্লেক্সে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ২১ জানুয়ারী মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ইসলামিক কমপ্লেক্সে এর মাঠে এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ভোলা পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব গেলাম নবী আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কামরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার দেলোয়ার হোসাইন, জাতীয় বন্ধুজন পরিষদের প্রধান সম্পাদক মিয়া মোঃ ইউনুছ, আজকের ভোলা সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন, চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম আবু মিয়া, এনটিভি’র স্টাফ রিপোর্টার আফজাল হোসাইন, বিশিষ্ট সমাজ সেবক মাহবুবুর রহমান, প্রাক্তন চেয়ারম্যান শফিউল্লাহ নোমান, সাবের হোসেন চৌধুরীসহ প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক, সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক হেলাল উদ্দিন এর উপস্থাপনায় পরিচালিত অনুষ্ঠানে প্রায় ৫৪টি ইভেন্টে ১৬২ টি পুরস্কার বিতরণ করা হয়। সকাল ৮টায় জাতীয় সংগীতের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়। এরপর পর্যাক্রমে বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি কামরুজ্জামান তার বক্তব্যে প্রতিষ্ঠানের প্রতি তার আন্তরীকতা প্রকাশ করে শিক্ষা কার্যক্রমের উন্নতি ও সু-স্বাস্থ্য রক্ষায় সহশিক্ষা কার্যক্রমের ব্যাপক প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন ও প্রতিষ্ঠানের উন্নতি কামনা করেন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।