সর্বশেষঃ

ভোলার সকলের প্রিয় আঃ মালেকের দাফন সম্পন্ন

ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের স্থানায়ী সরকার শাখার প্রধান সমন্বয়কারী সকলের প্রিয় মোঃ আব্দুল মালেকের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (২০ জানুয়ারি) দুপুর ২ টায় ভোলা সরকারি স্কুল মাঠে হাজারো জনতার উপস্থিতিতে জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার প্রধান সমন্বয়কারী আঃ মালেক এর জানাজা সম্পন্ন হয়।
মরহুম আব্দুল মালেক যে ভোলার মানুষের কতটা প্রিয় ছিল সেটা তার জানাজায় প্রমানিত হয়েছে। আসেনি কে ? মনপুরা, চরফ্যাশন, তজুমদ্দিন, লালমোহন, বোরহানউদ্দিন, দৌলতখান থেকে তার সহকর্মী, স্বজন, বন্ধুরাসহ সকল স্তরের মানুষ তার জানাজায় অংশ গ্রহন করে তার সাথে মধুর সম্পর্কের কথা জানান দিয়েছেন। আব্দুল মালেকের জানাজায় আরো লক্ষনীয় বিষয় ছিলো তার অনেক হিন্দু বন্ধু ও পরিচিত মানুষগুলো দূর থেকে দাড়িয়ে শেষ বিদায় দিয়েছেন তাকে এবং কেঁদে ভাসিয়েছেন চোখ।
জানাজা অংশগ্রহণ করতে এসে আঃ মালেকের বন্ধুরা বলেন, হাজার হাজার মানুষগুলো টাকার বিনিময়ে আসেননি, এসেছেন ভালোবাসার বিনিময়ে। আর এ ভালোবাসা তৈরি হয়েছে ওর মিস্টি ব্যবহার দিয়ে, সততা দিয়ে, আন্তরিকতা, দায়িত্ববোধ দিয়ে। ওর ছিলোনা কোন উচ্চস্বরে কথা বলার রেকর্ড। হিংসা অহংকার দুরে থাক। আজ বন্ধু মালেক সেই ম্যাসেজটাই আমাদের দিয়ে চলে গেলেন ওপারে। অবৈধ কোটি কোটি টাকা, সম্পদ, অন্যায়, জুলুম, অভদ্র, হিংসা, অহংকার কিছুই কবরে যাবেনা। যাবে আমল, সৎ কাজ, ব্যবহার। মরহুমের পরিবারের সকল দায়িত্ব জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক নিবেন বলে ঘোষনা দিয়েছেন।
আঃ মালেকের জানাযায় অংশগ্রহন করেন সাবেক সচিব ও বিনিয়োগ বোর্ডের চেয়ারম্যান মোকাম্মেল হক, জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম সিদ্দিক, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা আ’ লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভোলা জেলা আঃলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, স্থানায়ী সরকার শাখার উপ পরিচালক মোঃ মাহাবুবুর রহমান, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন, ভোলা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক এনামুল হক আরজু, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, দৈনিক বাংলারকণ্ঠ’র সম্পাদক এম হাবিবুর রহমান, আজকের ভোলার সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেন, দৈনিক ভোলার বাণী সম্পাদক মুহা: মাকসুদুর রহমান, দৈনিক ভোলার দর্পন ও লাল সূর্য পত্রিকার সম্পাদক মোতাছিন বিল্লাহ, জেলা আ’লীগের প্রচার সম্পাদক ও বাপ্তা ইউপি পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ, জেলা আ’লীগ নেতা খোকন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, শিবপুর ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, বাপ্তা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা প্রশাসকের নাজির আঃ মান্নান ও ভোলা জেলা প্রশাসক কার্যালয়ের সকল কর্মকর্তাসহ ৭ উপজেলার কর্মকর্তারা জানাজায় উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুম আঃ মালেককে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।