সর্বশেষঃ

ভোলায় ইউনিয়ন পর্যায়ে প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সুস্থ্য দেহে সুন্দর মন, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল এই শ্লোগানে ইলিশায় ইউনিয়ন পর্যায়ে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী ইলিশা বাঘার হাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। ক্রীড়া প্রতিযোগিতায় ইলিশার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
মাষ্টার জাকির হোসেন জুয়েল, সিহাব উদ্দিন ও শাহাবুদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাসনাইন আহমেদ হাসান মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার আবু তাহের।
আরো উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান মোস্তফা মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ছাঈদ আলী জমাদার, মুজাফর আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহার, চর আনন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, চর ইলিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসেন আহমেদ হিরন, মৌলভীর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মহিউদ্দিন, বাঘার হাওলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ছিদ্দিক, পশ্চিম গাজীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহানসহ ইলিশা ইউনিয়নের সকল স্কুলের প্রধান শিক্ষক শিক্ষিকাগণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্য চেয়ারম্যান হাসনাইন আহমেদ হাসান মিয়া বলেন, খেলাধুলা শিক্ষার্থীদের শিক্ষার একটি অংশ, ইউনিয়ন ভিত্তিক এই ক্রীড়া অনুষ্ঠানটি অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়। জননেত্রী শেখ হাসিনার উদ্যােগে আজ শিক্ষার্থীরা বিনামূল্য শিক্ষা উপকরণ পাচ্ছে। এটা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার অবদান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।