সর্বশেষঃ

ভোলার মেয়ে আইনের ছাত্রী রাবেয়া বাঁচতে চায়

রাজধানী ঢাকার মুগদা মেডিকেল কলেজের নিউরো মেডিসিন ওয়ার্ডের ৫নং বেডে ভর্তি রয়েছে রাবেয়া বেগম।তিনি ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের মৃত জেবল হকের কন্যা। G.B.S রোগে আক্রান্ত হয়ে

প্রাণচঞ্চল রাবেয়া শারীরিকভাবে নিস্তেজ হয়ে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকে। তেমন কথা বলতে পারে না। হাত-পা অবশ হয়ে আসে। ২০১৭ সালের মার্চ মাসে আকস্মিকভাবে এ রোগে আক্রান্ত হয় রাবেয়া।

এ দীর্ঘ সময় ধরে ভোলা হাসপাতাল,বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ, ঢাকার নিউরো সাইন্স ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। অদম্য মেধাবী রাবেয়া বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কেমোথেরাপি নিয়ে সুস্থতার জন্য জীবনের সাথে লড়াই করে গেছেন। এ অসুস্থতার মধ্যও লেখাপড়া বন্ধ করেননি। বর্তমানে বরিশাল ল’ কলেজে অধ্যয়নরত রয়েছেন।

তাঁর চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল হওয়ায় বর্তমানে চিকিৎসা চালানো সম্ভব হচ্ছেনা। চিকিৎসায় একটি ইঞ্জেকশনের দাম প্রায় তিন লাখ টাকা ব্যয় হয়। এ পর্যন্ত চারটি ইঞ্জেকশন নিয়েছেন। আরও আটটি ইঞ্জেকশন নেয়া লাগবে বলে ডাক্তার জানিয়েছেন। তিনি সবার সহযোগিতায় স্বাভাবিক জীবনে ফেরার স্বপ্ন দেখেন। পিতৃহীন রাবেয়া মানবিক দৃষ্টিতে এগিয়ে এসে সাহায্যের আবেদন করার জন্য দেশবাসীর সহায়তা কামনা করেছেন।

যোগাযোগ: ০১৭২৬৫৬৮৩৯৮(বিকাশ পারসোনাল)
একাউন্ট নম্বর: রাবেয়া বেগম সঞ্চয় হিসাব নং-এস.বি-১৪১৮১
কৃষি ব্যাংক ভোলা শাখা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।