ভোলায় জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

ভোলা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জানুয়ারী সোমবার সকাল ১১ টায় শহরের কুইন আইল্যান্ড চাইনিজ রেস্তোরার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সাংগঠনিক সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা কেফায়েতুল্লাহ নজিব। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আজিম গোলদার। সভাপতির বক্তব্যে ভোলা জেলা জাতীয় পার্টির আহবায়ক কেফায়েতুল্লাহ নজিব বলেন, সারা দেশের ন্যায় ভোলাতে ও জাতীয় পার্টি খুব সংগঠিত। এধারা অব্যাহত রাখার জন্যই ভোলা জেলা জাতীয় পার্টি নিয়মিত সাংগঠনিক সভা ও কাউন্সিল করে থাকে। বিএনপির চেয়েও জাতীয় পার্টি আজ জনপ্রিয় ও উজ্জীবীত।
সভার প্রধান বক্তা ভোলা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোঃ আজিম গোলদার বলেন কেন্দ্রের নির্দেশে ভোলা জেলা জাতীয় পার্টি গোছালো ভাবে কাজ করে যাচ্ছে এবং তৃনমুলের নেতাকর্মীরা জাতীয় পার্টির প্রাণ তাই এ তৃণমুলের নেতাকর্মীদের নিয়ে ভোলা জেলা জাতীয় পার্টির সফলতার সাথে কাজ করে যাচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব নুরন্নবী সুমন, চরফ্যাশন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মফিজুল ইসলাম মিয়াসহ জাতীয় পার্টির জেলা ও উপজেলার নেতাকর্মীরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।