সর্বশেষঃ

ঢাকা অফিসার্স ক্লাব যেন এক টুকরো ভোলা

জমকালো আয়োজনে তিয়ানের বিবাহত্তোর সংবর্ধনা সম্পন্ন

ভোলা জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বর্তমান জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ভোলার কাচিয়া ইউনিয়ন পরিষদ থেকে একাধিক বার নির্বাচিত জনপ্রিয় ইউপি চেয়ারম্যান দ্বীপজেলা ভোলাবাসির প্রিয় ও ভালোবাসার একটি পরিচিত নাম আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব। ভোলার সকলের প্রিয় জনপ্রিয় নকিব চেয়ারম্যানের একমাত্র কন্যা আফিয়া ইসলাম তিয়ানের বিবাহত্তোর অনুষ্ঠান ঢাকার বেইলী রোডে অবস্থিত অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়। গত ১০ জানুয়ারী শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠান সম্পন্ন হয়।
নকিব চেয়ারম্যানের মেয়ের দাওয়াতে দেখা গেছে নকিব চেয়ারম্যানের জনপ্রিতা কত তা বলার অপেক্ষা ছিল না। সর্বস্তরের নেতা-কর্মী ও সাধারন মানুষের ঢল ও ভোলায় গনমাধ্যমে কর্মরত সাংবাদিকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এবং দলমত নির্বিশেষে সব দলের রাজনীবিদদের উপস্থিতি অনুষ্ঠানটি আরো প্রানবন্ত করে তোলে। বিবাহত্তোর সংবর্ধনা ঢাকায় হওয়া সত্ত্বেও অফিসার্স ক্লাবটি ছিল ভোলার মানুষের পদচারনায় মুখরিত। ভোলা সদরের এমন কোন নেতা-কর্মি ও সাধারনের অনুষ্ঠান মানুষের যাওয়ার কমতি ছিল না। দলের জন্য যে কিছু করেছেন ভোলার জনগন যে তাকে ভালোবাসেন তারই প্রমান পেয়েছেন চেয়ারম্যান নকিব। কারন তাকে যে ভোলার জনগন ভালো বাসেন তা ভোলা থেকে ঢাকার অফিসার্স ক্লাবে শীত উপেক্ষা করে অংশগ্রহন করায় প্রমানিত হলো।
১০ জানুয়ারি দিনটি ছিল একটি ভোলার নেতা-কর্মি ও সাধারন জনতার একটি মিলন মেলা। দিনটি ভোলার মানুষের জন্য স্মরনীয় হয়ে থাকবে। ভোলার জনপ্রিয় চেয়ারম্যান নকিব এর মেয়ের বিয়েতে ভোলার এত লোক অংশগ্রহন করায় চেয়ারম্যান আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং তিনি অত্যান্ত খুশি হন। তিনি বলেন, আমি এত দিন নেতার নির্দেশে কর্মিদের জন্য যা করেছি তা আজ আমার ভালোবাসার প্রমান আমি পেয়েছি।
ঢাকা বেইলী রোডস্থ অফিসার্স ক্লাব কর্তৃপক্ষের সুত্রে জানা যায়, এ যাবৎকাল এই ক্লাবে যত বিয়ের অনুষ্ঠান হয়েছে তার মধ্যে এই বিয়েটা স্মরনযোগ্য। কেননা এই বিয়েতে অতিথি ও এলাকার সকল দাওয়াতি লোক স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহন করেছেন।
যাদের অংশগ্রহনে অনুষ্ঠানটি আলেকিত হয়েছে তার মধ্যে বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী, ৬৯ এর মহানায়ক বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, সাবেক প্রেসিডিয়াম সদস্য, ৬৯ এর মহানায়ক, সাবেক শিল্প- বানিজ্য মন্ত্রী ভোলার ২২ লাখ জনতার অভিভাবক ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ, ঢাকা সুপ্রিম কোট আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলি আজম মুকুল, ভোলার কৃতি সন্তান বাংলাদেশ সরকারের বেশ কয়েকজন সচিব, স্থানীয় সরকার শাখার ভারপ্রাপ্ত সচিব মেজবাউদ্দিন, ঢাকা বিভাগীয় ভারপ্রাপ্ত কমিশনার সেলিম রেজা, বিটিভি’র বার্তা প্রধান নাছির আহমেদ, ভোলার সাবেক ডিসি মোহাং সেলিম উদ্দিন, সড়ক ও জনপদ বিভাগের অতিরিক্ত চীফ ইঞ্চিয়ার আব্দুস সবুর, ঢাকাস্থ সরকারি আলমা, ব্যাবসায়িবৃন্দ, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনসহ জেলা আ’লীগের অংসগঠনের সকল নেতৃবৃন্দ, উকিল, ব্যাংকার, ব্যাবসায়ী, আতœীয়-স্বজন, বন্ধুবান্ধব, ১৩ ইউনিয়নর চেয়ারম্যান, সচিব, মেম্বার, আ’লীগের সভাপতি সম্পাদক ও পৌর সভার কাউন্সিলরবৃন্দরা উপস্থিত ছিলেন।
এছাড়া আরো উপস্থিত ছিলেন প্রবিন সাংবাদিক বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান, প্রেসক্লাব সাবেক সম্পাদক সামসুল আলম মিঠু, যুগান্তর প্রতিনিধি অমিতাভ রায় অপু, ইত্তেফাক প্রতিনিধি আহাদ চৌধরি তুহিন, দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকসুদুর রহমান, সমকণ্ঠ ডটকমের সম্পাদক আল-আমিন শাহরিয়ার, নিউনেশন প্রতিনিধি আব্দুস সহিদ তালিকদার, দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক এডভোকেট শাহাদাত হোসেন শাহিন, সমকাল প্রতিনিধি নাছির উদ্দিন লিটন, ইকুশে টিভির প্রতিনিধি মেজবাউদ্দিন শিপু, মাছরাঙা টিভির প্রতিনিধি হাসিব রহমান, যমুনা টিভির প্রতিনিধি এইচ এম জাকির হোসেন, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, ৭১ টিভির প্রতিনিধি কামরুল ইসলাম, গাজি টিভির প্রতিনিধি হেলাল উদ্দিন, ২৪ প্রতিনিধি আদিল হেসেন তপু, জনতার বাণী ডটকমের সম্পাদক এম রহমান রুবেল, ভোলার বাণীর প্রতিনিধি ইয়ামিন, আরিফ, জামিল, ওমর, এরশাদ, সফিক, হোসেন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।