সর্বশেষঃ

ভোলা রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে বার্ষিক ছবক ও দোয়া অনুষ্ঠান

ভোলার চরনেবাদে ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান ভোলা রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে বার্ষিক ছবক ও দোয়া মুনাজাত এবং পিএসসি ও জেএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ২০২০ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার সময় রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে বড় মানিকা ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আল এমরান মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা ক্রিয়া সংস্থার ভাইস প্রেসিডেন্ট ও জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, ভোলা জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাপ্তা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, দক্ষিণ দিঘলদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নোমান।
এসময় আরো শুভেচ্ছা বক্তব্য রাখেন উক্ত প্রতিষ্ঠানের কর্নধার প্রতিষ্ঠাতা ও ভোলা জেলার সেরা শিক্ষক মানুষ গড়ার কারিগড় এবং মাদক মুক্ত শিক্ষাঙ্গন ভোলা জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ভোলা রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম।
অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন, এম শাহরিয়া কবির, শুমাইয়া আক্তার। অতিথিরা বক্তব্য শেষে পিএসসি ও জেএসসিতে জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন।
প্রধান অতিথি মোঃ সফিকুল ইসলাম বলেন, এই প্রতিষ্ঠানটি আমার খুব পছন্দনের একটি প্রতিষ্ঠান। তার কারন এই প্রতিষ্ঠানটি মাদক মুক্ত ও রাজনৈতিক মুক্ত একটি মানুষ গড়ার প্রতিষ্ঠান। তাই আমি প্রতি বছর প্রতিষ্ঠানের দাওয়াতে এখানে আসি। তিনি আর বলেন, আমি ছাত্র-ছাত্রী ও অভিভাকদের উপস্থিতি সু-শৃংখলতা দেখে আমি মুগ্ধ। আর আগামিতে যারা পরিক্ষা দিবা তোমাদের জন্য রইল শুভ কামনা।


বিশেষ অতিথি মোঃ রফিকুল ইসলাম বলেন, এই প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম স্যার অনেক ভালো মানুষ। তিনি তার ছাত্র-ছাত্রীদের তার সন্তানের মতন করে লালন-পালন করেন। পড়াশুনার মাধ্যমে তাদেরকে ভাল রেজাল্ট করার মনোভাব করে তুলেন। তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের হাতে মোবাইল ফোন হাতে দেওয়া নিষেধ করে দিয়েছেন। তাই তো এই প্রতিষ্ঠানটি ভালো রেজাল্ট করে আসছে। পরিশেষে কৃতি শিক্ষার্থীরা ক্রেস্ট হাতে পেয়ে আনন্দিত হয়ে উঠে।
ভোলা রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে এর অধ্যক্ষ সিরাজুল ইসলাম বলেন, আমি খুব গর্বিত। কারন আমার প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এত ভাল রেজাল্ট করা এবং আগামিতে যারা পরীক্ষা দিবে তারাও আমাদের মুখ উজ্জ্বল করবে। কারন আমরা সেই শিক্ষায় শিক্ষিত করে তাদেরকে পরীক্ষার জন্য প্রস্তুত করছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।