ভোলায় তানযীমুল কুরআন মাদ্রাসা’র শিক্ষার্থীদের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ভোলা শহরের আবহাওয়া অফিস সংলগ্ন অন্যতম ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান তানযীমুল কুরআন মাদ্রাসার বার্ষিক পুরস্কার বিতরণী ও সবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
০৮ জানুয়ারি বুধবার সকালে মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠানে তানযীমুল কুরআন মাদ্রাসা”র সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওঃ মোঃ তাজউদ্দীন ফারুকী, অত্র মাদ্রাসার মুহাতামিম মাওঃ তরিকুল ইসলাম, মহাজনপট্টি বড় মসজিদের পেশ ইমাম মাওঃ নুরে আলম, বিশিষ্ট সমাজ সেবক ক্রীড়াবিদ মোঃ ফয়সাল, দারুল সুন্নাহ ঈদগাহ মাদ্রাসার মুহাতামিম মাওঃ মোঃ গোলাম মোর্শেদ, বিশিষ্ট সমাজ সেবক ও রুপালী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মিয়া, মাছরাঙা টিভির ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিবপ্রমুখ। এছাড়াও শিক্ষক, সাংবাদিক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন ধর্মীয় শিক্ষা মেনে চলা উচিৎ। ধর্মীয় শিক্ষা মেনে না চলার ফলে সমাজে এতো খুন ধর্ষণ হানাহানি সহিংসতার সৃষ্টি হয়। আমরা যখন অফিস আদালত ও সমাজের চলার পথে ধর্মীয় শিক্ষা অবলম্বন করতে পারবো তখন আর খুন ধর্ষণ হানাহানি সহিংসতার মত ঘটনা ঘটবে না।
অনুষ্ঠান শেষে মাদ্রাসার ক্ষুদে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।