বাসা খুঁজে দেওয়ার নামে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

সাভারের সিআরপি এলাকায় ভাড়া বাসা খোঁজার জন্য গিয়েছিলেন এক নারী। এলাকায় রেজাউল করিম (৪৭) নামে এক ভাড়াটিয়া ওই নারীকে বাসা দেখানোর নাম করে একটি কক্ষে নিয়ে যান। সেখানে ধর্ষণের চেষ্টা করেন তাকে। এ ঘটনায় রেজাউলকে আটক করে পুলিশে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

আজ মঙ্গলবার সকালে রেজাউল করিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়। পরে পুলিশ তাকে সাভার মডেল থানায় হস্তান্তর করে।

গ্রেপ্তার রেজাউল সাভারের ডগরমোড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে। তিনি সিআরপি রোডের একটি বাড়িতে ভাড়া থাকেন। তাকে গ্রেপ্তার ও ঘটনার বিষয়টি গণমাধ্যম নিশ্চিত করেছে সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি অধিনায়ক মেজর শিবলী মোস্তফা। আজ দুপুরে এক প্রেস বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন তিনি।

বিবৃতিতে র‌্যাব জানায়, গতকাল সোমবার দুপুরে ভুক্তভোগী ওই নারী সাভারের সিআরপি এলাকায় ভাড়া বাসা খোঁজার জন্য যান। সেখানে রেজাউল করিম তাকে বাসা দেখানোর কথা বলে এলাকার একটি কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ভুক্তভোগী নারী রেজাউলকে আঘাত করে রুম থেকে পালিয়ে বাহিরে চলে আসেন। ওই সময় মূল সড়কে র‌্যাব-৪’র একটি গাড়ি টহল দিচ্ছিল।

ভুক্তভোগী নারী র‌্যাবের গাড়ির দিকে এগিয়ে যান এবং উপস্থিত সদস্যদের বিষয়টি জানান। পরে র‌্যাব ঘটনাস্থল থেকে রেজাউল করিমকে আটক করে। আজ সকালে তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর সাভার মডেল থানায় হস্তান্তর করে র‌্যাব।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।