সর্বশেষঃ

বিএনপি হতাশাগ্রস্ত দল : তোফায়েল আহমেদ

বিএনপি হতাশাগ্রস্ত এবং নালিশ করা তাদের ঐতিহ্য বলে দাবি করেছেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক তোফায়েল আহমেদ। সোমবার সকালে ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামের বনানীর নির্বাচনী অফিসে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদ বলেন, বিএনপি এখনই বলে যে, তারা নির্বাচনে জিতবে না আর সেটা জেনেও আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছে। এটা হতাশাগ্রস্তদের কথা। এতে তাদের নেতাকর্মীরাও হতাশ হয়। এই কথার মাধ্যমেই তারা হেরে গেছে। নালিশ করা, অভিযোগ করা তাদের ঐতিহ্য।
আওয়ামী লীগের এই নেতা বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে আওয়ামী লীগ গুরুত্ব সহকারে নিয়েছে। ভোটের মাধ্যমে নির্বাচন জিততে চায় দলটি। এ লক্ষ্যে বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে ভোট চাওয়া হবে।
তিনি বলেন, নির্বাচন পরিচালনায় নেত্রী আমাদের দায়িত্ব দিয়েছেন। এই নির্বাচনকে আমরা গুরুত্ব সহকারে নিয়েছি। আমরা নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনা করে জয়ী হতে চাই। জনগণের ভোটের মাধ্যমে জয়ী হতে চাই। তার জন্য কাজ করছি। এর জন্য নাগরিকদের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চাইব। বল প্রয়োগ করে, ক্ষমতা প্রয়োগ করে নির্বাচন জিতব, এই আশা আমরা করি না।
আলোচনা সভায় সবার দোয?া চেয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেন, গত ৯ মাসে আমার একটি অভিজ্ঞতা হয়েছে। আমি চাইব এটাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে। আপনারা দেখেছেন কীভাবে অতীতে কাজ করেছি। আমি আপনাদের সবার দোয়া চাই।
লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিতে প্রার্থীদের পক্ষে আওয়ামী লীগের এই নির্বাচন পরিচালনা কমিটি যেন সাবলীলভাবে কাজ করতে পারে তার জন্য মঙ্গলবার (৭ জানুয়ারি) নির্বাচন কমিশন কার্যালয়ে যাবে বলেও জানানো হয় কমিটির পক্ষ থেকে।
সভায় আরও উপস্থিত ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, প্রচার ও তথ্য সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাবেক সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ অন্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।