সর্বশেষঃ

আমরা আরও অনেক পদ্মাসেতু নির্মাণ করবো: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশের কোনও জায়গা অনুন্নত থাকতে দেবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা পদ্মা সেতু নির্মাণ করছি। আর ৪/৫ মাসের মধ্যে এর কাজ শেষ হবে। এমন একটা দুটো পদ্মা সেতু নয়, আমরা ক্রমান্বয়ে আরও অনেক পদ্মা সেতুর মতো বড় সেতু নির্মাণ করবো।

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মন্ত্রী পরিষদে অনুমোদন হওয়ায় রবিবার (৫ জানুয়ারি) বিকেলে সুনামগঞ্জ স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশের জন্য আয়োজিত এক সমাবেশে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।
মন্ত্রী বলেন, সারাদেশে এখন উন্নয়ন হচ্ছে। ঢাকা শহরের ওপর দিয়ে, মাটির নীচ দিয়ে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন হচ্ছে। চট্টগ্রামে কর্ণফুলি নদীর মুখে সাগরের নীচ দিয়ে সরকার ৬ কিলোমিটার ট্যানেল নির্মাণ করছে। অর্ধেকের বেশি কাজ হয়ে গেছে। এধরনের কাজে ভারতসহ অনেক দেশ এখনও হাত দেয় নাই। পদ্মা সেতুর কাজ অর্ধেকের বেশি শেষ হয়ে গেছে। আর ৪/৫ মাসের মধ্যে সেতুর পুরো কাজ শেষ করতে পারবো। আমাদের মাথার ওপরে বঙ্গবন্ধু স্যাটেলাইট রয়েছে। এই স্যাটেলাইটের মাধ্যমে আমরা বিশ্বের সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা মহাশূন্যে লোক পাঠাতে চাই। আমরা দুটি পদ্মা সেতু নয় ক্রমান্বয়ে ৪,৫,৬,৭টি পদ্মা সেতু নির্মাণ করবো। বাংলাদেশের কোনও জায়গা অনুন্নত থাকতে দেবো না। রাজাকার দালাল ও বাংলাদেশের শত্রুদের বাদ দিয়ে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাই।
জেলা প্রশাসক মো. আব্দুল আহাদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, পীর ফজলুর রহমান মিসবাহ, ড. জয়া সেনগুপ্তা, শামীমা শাহরিয়ার, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত প্রমুখ। সমাবেশের আগে সম্মিলিত জনতা বিশাল মিছিল সহকারে মন্ত্রীকে বরণ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।