লালমোহনে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভোলার লালমোহনে নানা আয়োজনের মাধ্যমে জাঁকজমকপূর্ণভাবে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (৪ঠা জানুয়ারি) বেলা ১১ টায় এ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী বের কেরা হয়। র‌্যালীর নেতৃত্বে ছিলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে শুরু করে র‌্যালীটি বাজার প্রদক্ষিণ করে থানার মোড় আওয়ামীলীগের কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লালমোহন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকির বিশ্বাস এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ছাত্রলীগ থাকবে সবসময় সুশৃঙ্খল। ছাত্রলীগ সারাদেশে শান্তির পতাকা বয়ে বেড়াচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ছাত্রলীগের আজ ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী। এখন এই ছাত্রলীগের অভিভাবক এর দায়িত্ব পালন করছেন দেশনেত্রী শেখ হাসিনা।

আলোচনা সভা শেষে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। আলোচনা সভায় উপস্থাপকের দায়িত্বে ছিলেন লালমোহন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জসিম ফরাজী।

র‌্যালী ও আলোচনা সভায় লালমোহন পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন স্কুল, মাদরাসা ও কলেজের ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।