শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের পাশে আছি : এমপি মুকুল

ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আযম মুকুল বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শীতার্ত মানুষের পাশে আছি । অতীতে এসব ছিন্নমূল মানুষের পাশে কেউ আসেনি। যারা জনপ্রতিনিধি ছিলেন তারাও কখনো তাদের খোঁজ খবর রাখেন নি। তিনি আরো বলেন , মানুষ শীতে কষ্ট পেয়েছে। আমরা ঝর বৃষ্টি শৈত্য প্রবাহ উপেক্ষা করে শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গরীব মা বোন- মুরব্বী-অসহায়, বয়স্কদের মাঝে শেখ হাসিনার পক্ষে থেকে কম্বল বিতরণ করছি।

আজ শুক্রবার বেলা ১২টা থেকে দুপুর পর্যন্ত দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদ এবং পৌরসভায় মাঠ প্রাঙ্গনে ১হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মানবতার মা। প্রধানমন্ত্রীর নির্দেশে শিগ্রই ভোলা – বরিশাল সেতুর কাজ শুরু হতে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে দৌলতখান -বোরহানউদ্দিনে ব্যাপক উন্নয়ন করেছি যা এখন ও দৃশ্যমান।

এ সময় দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খান ‘ ভবানীপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম নবী নবু’ পৌর মেয়র জাকির হোসেন ” তালুকদার ‘ হাজিপুর ইউনিয়ন চেয়ারম্যান হামিদুর রহমান টিপু “পৌর কাউন্সিলরসহ আওয়ামীলীগের অংঙ্গ সংগঠন এর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।