সর্বশেষঃ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে

জেলা পরিষদ গোল্ড কাপের পক্ষে টুটুল স্মৃতি সংঘের দুই দিন ব্যাপি শোভাযাত্রা

হাজার বছরের শ্রেষ্ঠ বঙালি বাংলার রাখাল রাজা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে জেলা পরিষদ গোল্ড কাপ খেলাটি সফলভাবে সম্পূর্ন করার জন্য ভোলা টুটুল স্মৃতি সংঘের পক্ষে আনন্দ শোভাযাত্রা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
ভোলা জেলা পরিষদ গোল্ড কাপ ২০২০ খেলাটি সফল ভাবে সম্পূর্ন করার জন্য গত দুই দিন যাবৎ ভোলা সদর উপজেলায় টুটুল স্মৃতি সংঘের পক্ষে মাইকিং করে সাধারণ জনগণকে উদ্বুদ্ধ করার চেষ্টা করেন।
টুটুল স্মৃতি সংঘের সদস্যদের নিয়ে টুটুল স্মৃতি সংঘের প্রতিষ্টাতা মইনুল হোসেন বিপ্লব এর নির্দেশ ক্রমে টুটুল স্মৃতি সংঘের সভাপতি মোঃ সফিকুল ইসলামের নেতৃত্বে ভোলার পৌরসভা ও ১৩ টি ইউনিয়নসহ গুরুপূর্ন জায়গায় শোভাযাত্রা ও র‌্যালী, সভা ও প্রচার প্রচারনা চালান। এসময় উপস্থিত ছিলেন টুটুল স্মৃতি সংঘের সাধারন সম্পাদক মোঃ রফিকুল আমিন, টুটুল স্মৃতি সংঘের সদস্য সচিব ১ নং ওয়ার্ডের কমিশনার মনজুরুল আলম, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম।
ভোলা জেলা গোল্ড কাপ খেলাটি শুভ উদ্বধনের জন্য আজ শুক্রবার ভোলায় আসছেন ভোলার ২০ লাখ মানুষের অভিভাবক, সাবেক সফল বানিজ্যমন্ত্রী, ভোলা সদর আসনের এমপি জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ। এছাড়া আরো উপস্থিত থাকবেন ভোলা ৪ আসনের এমপি আব্দুল্যাহ আল ইসলাম জ্যাকব, ভোলা ৩ আসনের এমপি নুরুনবী চৌধরি শাওন, ভোলা ২ আসনের এমপি আলি আজম মুকুলসহ জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন ভোলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আঃ মমিন টুলু।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।