সর্বশেষঃ

লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান উপদেষ্টা হলেন মাহাবুবুর রহমান

অষ্ট্রিয়া -বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন দৈনিক ইউরো সমাচার এর সম্পাদক লালমোহনের কৃতি সন্তান মাহবুবুর রহমানকে লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান উপদেষ্টা করা হয়েছে।

বুধবার (১ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় লালমোহন উপজেলা শিল্পকলা একাডেমি হলরুম ভবনে লালমোহন মিডিয়া ক্লাবের আড্ডা ও আলোচনা সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। লালমোহন মিডিয়া ক্লাবের সভাপতি কবি রিপন শান এর সভাপতিত্বে আড্ডা ও আলোচনা সভায় প্রধান অতিথি ও গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন অষ্ট্রিয়া -বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন দৈনিক ইউরো সমাচার এর সম্পাদক লালমোহনের কৃতি সন্তান মাহবুবুর রহমান। আড্ডা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন মিডিয়া ক্লাবের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম দুলাল, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হাওলাদার, যুগ্ন সম্পাদক শংকর মজুমদার, ও নোমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম মাতাব্বর, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ নুরুল আমীন প্রমূখ।

আড্ডা ও আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমার আগে থেকেই মিডিয়ার উপর দূর্বলতা ছিল এবং বিভিন্ন লেখালেখি করতাম। তাই অষ্ট্রিয়া গিয়ে ও লেখালেখি বন্ধ কনরনাই। সেখানে অনলাইন দৈনিক ইউরো সমাচার এর আমি সম্পাদক এবং আরও একটি পত্রিকা শ্রীঘ্রই বের করা হবে। প্রাথমিক অনুমোদন পেয়ে গেছি। আমি লালমোহনের মানুষ। বিদেশে বা যেখানে থাকিনা কেন লালমোহনের প্রতি আমার আলাদা একটা টান থাকে। সৎ ও নিষ্ঠাবান সাংবাদিকদের জন্য কঠিন সময় এখন। তিনি সকল সংবাদকর্মীদের স্বচ্ছ, নিরপেক্ষ ও উন্নয়নমূলক সংবাদ লেখার কথা বলেন।

আড্ডা ও আলোচনা সভার সভাপতি রিপন শান উপস্থিত মিডিয়া ক্লাবের সকল সদস্যদের সম্মতিক্রমে প্রধান অতিথি মাহাবুবুর রহমান কে লালমোহন মিডিয়া ক্লাবের প্রধান উপদেষ্টা হিসাবে ঘোষনা দেন।

পরে আড্ডা ও আলোচনা শেষে শিল্পকলা একাডেমির শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page