সর্বশেষঃ

পিছনে ফেরা........

২০১৯ সাল গ্রামীণ জন উন্নয়ন সংস্থার অর্জন

২০১৯ সাল গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এর জন্য ছিল আর্শিবাদ স্বরুপ। একাধীক এ্যাওয়ার্ড প্রাপ্তি ছিলো সংস্থার বড় অর্জন। এছাড়াও ৩৫টি শাখা থেকে সংস্থার শাখার পরিধি বারে ৪১টি, এর মধ্যে মনপুরার সাকুচিয়া, লালমোহনের রায়চাদ, পটুয়াখালির বগাবন্দর, নুরাইন পুর বরিশালের, রুপাতলি, বাবুগঞ্জ এ শাখাগুলো নতুন যোগ হয়। যোগ হয় বেশ কয়েকটি নতুন গুরুত্বপূর্ন প্রকল্প। প্রকল্পগুলোতে বিভিন্ন পর্যায়ে যোগ দেয় মেধাবী কর্মকর্তারা। এর সুফল পেতে থাকে সাধারণ মানুষ।


কৃষিখাতে বিশেষ অবদান রাখায় সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি সহায়তা ও বাস্তবায়ন) হিসেবে ২৩ অক্টোবর স্ট্যান্ডার্ড চাটার্ড -চ্যানেল আই এ্যাগ্রো ওয়ার্ড অর্জন করে গ্রামীণ জন উন্নয়ন সংস্থা। সংস্থার পক্ষ থেকে কৃষি মন্ত্রী ড. আবদুর রাজ্জাক এর হাত থেকে এ্যাওয়ার্ড গ্রহন করেন নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন। পরবর্তিতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত সাতদিন ব্যাপী উন্নয়ন মেলায় অংশ গ্রহন করে ১৮ নভেম্বর পন্য সামগ্রী প্রদর্শনীতে প্রথম রানার আপ হিসেবে পুরস্কার অর্জন করে পরিকল্পনামন্ত্রী এম এ মন্নান এর হাত থেকে পুরস্কার গ্রহন করেন সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন।
নির্বাহী পরিচালককে সম্মাননায় ভুষিত করেন ৮০’র দশক সাংবাদিক ফোরাম ও দৈনিক ভোলার বানী পত্রিকা ও আলতাজের রহমান ডিগ্রি কলেজ। এছাড়াও নানা সম্মাননায় ভুষিত হয় সংস্থার নির্বাহী পরিচালক জাকির হোসেন মহিন। তিনি তার অভিব্যাক্তিতে জানান পল্লীকর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় দরীদ্র জনগোষ্ঠির আর্থ সামাজিক উন্নয়নে তারা কাজ করে যাচ্ছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে যতদিন না অসহায় মানুষ গুলো স্বাবলম্ভি হয়ে উঠবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।