সর্বশেষঃ

ভোলার চরফ্যাশনের নুরাবাদ-আহম্মদপুর ইউপি নির্বাচন শান্তিপূর্ন ভাবে চলছে

ভোলার চরফ্যাশন দুলার হাট থানার নুরাবাদ ও আহম্মদপুরে প্রচণ্ড শীত উপেক্ষা করে ভোটের কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

পুর্বঘোষিত অনুযায়ী সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে এবং চলবে বিকেল ৫টা পর্যন্ত। নারী এবং পুরুষ উভয় ভোটাররা উৎসবমুখর পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। সকাল ১২টা পর্যন্ত কোথাও কোনো ধরনের অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

তবে১,,২,৩ নং ওয়ার্ডে ভোট গ্রহনের পুর্বে নৌকা ও আনারস মার্কার ভোটারদের উল্লাস করতে চাইলে বিজিবি রেব এর ধাওয়ায় পন্ড হয়ে যায় উল্লাস। বিজিবি ও রেবের ধাওয়ায় শান্তিপুর্ণ পরিবেশ বজায় থাকে সেখানকার পরিবেশ।
দুই ইউনিয়নে সাত জন চেয়ারম্যান প্রার্থীসহ, সংরক্ষিত মহিলা আসন ও সাধারণ সদস্য পদে মোট ৯৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে মোট ভোট কেন্দ্র রয়েছে ১৮টি।

এর মধ্যে নুরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র প্রার্থী তিন জন।
আহম্মদপুর ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ মনোনীত একজন ও স্বতন্ত্র প্রার্থী দুইজন। দুই ইউনিয়নের সব কেন্দ্রেই চার স্তরের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

নুরাবাদ ১,২,৩,৪,৫,৬,৭,৮,৯ নম্বর ওয়ার্ডে দেখা গেছে ভোটারদের নজরকাড়া লম্বা লাইন। সারিবদ্ধ হয়ে ভোটাররা ভোট দিচ্ছেন শান্তিপূর্নভাবে। দীর্ঘদিন পর এখানে ভোট হওয়ায় ভোটারদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ্য করা গিয়াছে।
ভোট দিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন ভোটারেরা।

চরফ্যাশন সার্কেলের সহকারী পুলিশ সুপার সাব্বির হোসেন জানান, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট হচ্ছে। সকাল থেকেই ভোটারদের দীর্ঘ লাইন, উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন। কোথাও কোনো ঝামেলা নেই। ভোটারদের উপস্থিতি প্রায় ৮০ ভাগ।

উল্লেখ্য সীমানা জটিলতার কারণে দীর্ঘ নয় বছর পর অবশেষে চরফ্যাশন উপজেলার এ দুটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।