সর্বশেষঃ

উঠান বৈঠকে উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন

পল্লী বিদ্যুৎ গ্রাহকদের সমস্যা দ্রুত সমাধান করা হবে

জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে ঘরে ঘরে বিদ্যুৎ। ঐ প্রতিশ্রুতি হিসেবে ভোলার প্রতিটি ঘরে ঘরে আজ শত ভাগ বিদ্যুৎ রয়েছে। এ সময় গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে প্রধান অতিথি বলেন, আপনাদের এই সমস্যা আর থাকবে না। বিশেষ করে প্রতিটি মিটারের সাথে একটি কার্ড লাগানোর অনুরোধ করে তিনি। এ সময় তিনি পল্লী বিদ্যুৎ এর জিএম কে বলেন, যে কত মাসে কত বিল আসলো ? কত ইউনিট বিদ্যুৎ খরচ হইলো ? এমন একটি কার্ড লাগালে গ্রাহকের সুবিধা হবে। তিনি আরো বলেন, আপনারা আজ যে সমস্ত অভিযোগ তুলে ধরেছেন তা দ্রুত সমাধান করা হবে। এরপরও যারা অন্যায় আর অনিয়ম করতে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ৩০ ডিসেম্বর সোমবার বিকেলে ভোলার ইলিশার জংশন এলাকায় পল্লী বিদ্যুৎ এর গ্রাহকদের নিয়ে উঠান বৈঠকে উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন এ সব কথা বলেন।
“জেগেছে যুব গড়বো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানে ভোলার ইলিশা জংশন গাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে পল্লী বিদ্যুৎ এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় গ্রাহকরা তাদের দাবীগুলো তুলে ধরেন এবং গ্রাহক মোঃ হাদিস, নুরুজ্জামান, মঞ্জু মাষ্টার, ইকবাল হাওলাদার বলেন, পল্লী বিদ্যুৎ অফিসের লোকজন মনগড়া বিল করেন। তারা মিটারের রিডিং না দেখে ইচ্ছামত বিল করায় অনেক গরীব গ্রাহকরা বিল দিতে কষ্ট হয়। কিন্তু এই বিলের কাগজ নিয়ে অফিসে গেলেও তারা মূল্যয়ন করেন না।
গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে পল্লী বিদ্যুৎ এর জিএম আবুল বাশার আজাদ বলেন, আমরা আপনাদের অভিযোগগুলো নোট করে নিলাম এবং আগামীতে আপনাদের স্ব-স্ব বাড়ীতে গিয়ে মিটার দেখে বিল করা হবে। এ সময় জিএম বলেন, আপনারা কোন দালালের খপ্পরে পরবেন না। যদি কেউ পল্লী বিদ্যুৎ অফিসের দালাল পরিচয় দিয়ে থাকে তাকে বেঁধে পুলিশ দিবেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ অফিসের জিএম আবুল বাশার আজাদ, নির্বাহী প্রকৌশলী মোঃ শহীদ, ডিজিএম নাজমুল হাসান, ইলিশা ইউনিয়ন এর প্যানেল চেয়ারম্যান মোস্তফা মিয়া, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী মাষ্টার। এ সময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ছায়েদ আলী জমাদার, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, ওয়ার্ড সভাপতি সাজু মেম্বার, সাধারণ সম্পাদক মঞ্জু মাষ্টার, সহ-সভাপতি কাঞ্চন ভুলাই, সরদার কামাল হোসেন, মোর্শেদ আলম নোমান, ব্যবসায়ী ফিরোজ ভুলাইসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।