আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার পর আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রাজধানীর ধানমন্ডিতে দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কমিটিতে ঠাঁই পাওয়া নেতাদের নাম ঘোষণা করেন।
নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন আফজাল হোসেন। সিলেটের সাংগঠনিক সম্পাদক হয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল। তথ্য ও গবেষণা সম্পাদক হয়েছেন ড. সেলিম মাহমুদ এবং উপ-দপ্তর সম্পাদক সায়েম খান। অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক হয়েছেন ওয়াসিকা আয়শা খানম এবং শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।
কার্যনির্বাহী কমিটির সদস্য হয়েছেন- আবুল হাসানাত আবদুঠল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামাংল ইসলাম, ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন, নুরুল ইসলাম খান, ফখরুদ্দিন কামরান, দীপঙ্কর তালুকদার (রাঙামাটি), অ্যাডভোকেট আমিরুল আলম জুয়েল, আখতার জাহান, ডা. মুশফিক হোসেন চৌধুরী (হবিগঞ্জ), অ্যাডভোকেট সিরাজুল কবির কাউসার, মেরিনা জামান কবিতা, পারভিন জামান কল্পনা, হুসনে আরা লুতফা, অ্যাডভোকেট সফুরা খাতুন (লালমনিরহাট), অ্যাডভোকেট সানজিদা খানম, আনোয়ার হোসেন, আনিসুর রহমান, শাহাবউদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, গোলাম রাব্বানী চিনু, মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং ও গ্লোরিয়া সরকার ঝর্ণা।
একটি সাংগঠনিক সম্পাদক, তিনটি সদস্যপদসহ দলটির বাকি আরও কয়েকটি সম্পাদকীয় পদ পরে ঘোষণা করা হবে। কমিটিতে এ পর্যন্ত তিনটি সম্পাদকীয় পদ ঘোষণা বাকি আছে। সেগুলো হলো- সাংগঠনিক সম্পাদক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ধর্ম বিষয়ক সম্পাদক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।