সর্বশেষঃ

ইলিশের বাক্সে মিলল ১১ হাজার পিস ইয়াবা

কক্সবাজারের টেকনাফ থেকে ইলিশ মাছ ভর্তি বাক্সে লুকিয়ে আনা ১১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে রাজধানীর শনির আখড়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

টেকনাফ থেকে শ্যামলী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসে করে এসব ইয়াবা ঢাকায় নিয়ে আসছিলেন গ্রেপ্তারকৃতরা। র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. জাহিদ আহসান আজ শনিবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. আবু শাহাদ হোসেন (৩৫), আবেদ হোসেন (৩৬), মো. মিজান (২৯) ও মো. বাপ্পি (৩৫)। এ সময় তাদের কাছ থেকে ১১ হাজার পিস ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০ ডিসেম্বর র‌্যাব-২ এর আভিযানিক দল যাত্রাবাড়ীর দনিয়া নয়াপাড়াস্থ দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে পাকা রাস্তায় ওঁৎ পেতে ছিল। সকাল ৭টা ২০ মিনিটে কক্সবাজারের টেকনাফ থেকে শ্যামলী পরিবহন নামক যাত্রীবাহী বাসটি সেখানে এসে থামে। এ সময় গাড়ির সুপারভাইজার ও তিনজন লোক গাড়ির পিছনের বক্স থেকে একটি সাদা রংয়ের ককশিটের বাক্স দ্রুত নামিয়ে রাস্তার পাশে রাখে। তাদের আচরণ ও প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সেই ককশিট বক্স দেখে র‌্যাব সদস্যদের সন্দেহ হয়। পরে ককশিটের বাক্সে কী আছে জানতে চাইলে, ভেতরে ইলিশ মাছ আছে বলে তারা জানায়। পরবর্তীতে সেই বাক্সটি তল্লাশি করে ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রামের সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে নিষিদ্ধ মাদক (ইয়াবা) কিনে ইলিশ মাছের ব্যবসার আড়ালে ইয়াবা ট্যাবলেট রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল বলে জানায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।