মুখরিত কন্ঠে ভাষানী মঞ্চ

বিজয় দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের আনন্দ র‌্যালী

মহান বিজয় দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে ভোলা সদর রোডে একটি বিশাল আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৬ ডিসেম্বর) সকাল ১০ টার সময় জেলা আওয়ামীলীগ কার্যালয়ের পাশে বাংলা স্কুল মাঠ ভাষানি মঞ্চ থেকে জেলা আওয়ামীলীগের নেতৃত্বে বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মিদের নিয়ে ২০ হাজার লোকের সমন্বয়ে একটি বিজয় মিছিল ভাষানি মঞ্চ থেকে শহরের প্রধান প্রধান সড়ক  প্রদক্ষিণ করে একই স্থানে এসে মিছিলটি সমাপ্ত হয়।

বিজয় র‌্যালী শেষ করে তরুন নেতা, ভোলার যুব সমাজের আইকন দক্ষ সংগঠক ভোলার ২০ লক্ষ জনতার অভিভাবক জননেতা জনাব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুযোগ্য পুত্র ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব দলের নেতা কর্মিদের উদ্দেশ্যে তার গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন।

বক্তব্যে বিপ্লব ১৯৭১ সালের মহান মুক্তিযোদ্ধে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন ১৯৭১ সালের আজকের দিনে ৩০ লাখ তাজা প্রান আর ২ লাখ মা-বোনের সম্ভ্রমের দামে এই দেশ স্বাধীন হয়েছিল।

তিনি আরও বলেন দেশকে নতুন করে স্বাধীন করার প্রয়োজন হয়তো নেই। কিন্তু দেশের জন্য অনেক কিছু করার আছে আমাদের। দেশপ্রেম শুধু সোস্যাল মিডিয়া তে সংরক্ষণ না করে,সত্যি সত্যি মন থেকে সংরক্ষণ করি। দেশের জন্য আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করি। দুর্নীতি না করি,পারলে দুর্নীতি রুখতে নিজে সোচ্চার হই এবং অন্যদের সোচ্চার হতে সহায়তা করি। দেশের আইন মেনে চলি।

এসময় বিপ্লব বলেন, ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ ভোলার জন্য কি করেন নাই তিনি সব করেছেন। তোফায়েল আহমেদ এমপি ভোলার সার্বিক উন্নয়নের মুল চাবিকাঠি।
ভোলার যত দৃশ্যমান উন্নয়ন আপনারা দেখতে পাচ্ছেন সব জননেতার অবদান এটা আপনারা সবাই আমার চেয়ে ভালো করে জানেন আমার আপনাদের নতুন করে বলার কিছু নাই।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোয়া সর্বত্র জায়গায় বিদ্যামান।
তাই বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার বলে হাজার হাজার জনতার সমন্বয় বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার নামে স্লোগানের মুখরিত ভাষানি মঞ্চ কাপান এই তরুন নেতা বিপ্লব।

নেতার এই উন্নয়নমুলোক কাজ গুলো আমাদের আশেপাশে যারা আছে, তাদের মধ্যেও ছড়িয়ে দিতে হবে। হয়তো সেদিন বেশি দূরে নয়,যেদিন আমার দেশটি সত্যি সত্যি “সোনার বাংলা” হয়ে যাবে।হয়তো আমি বা আমরা থাকবো না।

এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আঃলীগের সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজুরুল ইসলাম গোলদার।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আঃলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আঃলীগের সহ সভাপতি দোস্ত মাহমুদ, আশ্রাফ হোসেন লাভু, জুলফিকার আহমেদ, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা আঃলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু, জেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আঃলীগ ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক লেলিন, সহ দপ্তর  সম্পাদক সামনুদ্দিন।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর আঃলীগের সভাপতি নাজিবুল্যাহ, সাধারন সম্পাদক শাহ আলি নেওয়াজ পলাশ, ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ এর আহ্বায়ক আবু ছায়েম, যুগ্ন আহ্বায়ক আবিদ আলম, মুজাহিদুল ইসলাম তুহিন, কৃষকলীগ সভাপতি মামুন, সম্পাদক শহিদুল ইসলাম, তাতীলীগ আহ্বায়ক ফরমান হোসেন সহ ১৩ ইউনিয়নের আঃলীগ সভাপতি ও সাধারন সম্পাদক ও ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন সহ চেয়ারম্যানবৃন্দরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।