সর্বশেষঃ

লালমোহনে গৃহকর্মী ধর্ষক রাসেল গ্রেফতার

ভোলার লালমোহনে গৃহকর্মী ধর্ষণ মামলার আসামী রাসেল গ্রেফতার হয়েছে। সোমবার ৯ ডিসেম্বর বিকেল তিন টায় তার বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন থানা পুলিশ পলাতক রাসেলকে গ্রেফতার করে।

লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দ্বীন মোহাম্মদের গৃহকর্মী হিসেবে কাজ করত আবাসনে বসবাসরত হতদরিদ্র পরিবারের অবিবাহিত এক মেয়ে। দ্বীন মোহাম্মদের ছেলে রাসেল উক্ত গৃহকর্মীকে কুপ্রস্তাব দিয়ে বিভিন্নভাবে হয়রানি ও উত্যক্ত করতে থাকে। তাতে ওই গৃহকর্মী কুপ্রস্তাবে রাজি না হলে রাসেল জোরপূর্বক গৃহকর্মীকে ২৫/১২/২০১৮ তারিখে ধর্ষণ করে।

এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এতে মেয়েটি অন্তসত্ত্বা হয়ে পড়ে। এমতাবস্থায় রাসেলকে বিয়ের কথা বললে সে নানারকম অজুহাত দিয়ে তালবাহানা করতে থাকে এবং গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দেয়। তাতে ওই গৃহকর্মী রাজি না হওয়ায় টাকা পয়সার প্রলোভন দেখিয়ে পাঁচ মাসের অন্তসত্ত্বা থাকা অবস্থায় জোরপূর্বক অন্যত্র বিয়ে দিয়ে দেয়। বিয়ের অল্প কিছুদিন পর ৫/৯/২০১৯ তারিখে একটি পুত্র সন্তান জন্ম হয়। এ নিয়ে সমাজে নানা গুঞ্জন ও তোলপাড় সৃষ্টি হয়।পরে আসল রহস্য বেরিয়ে আসে।

গত ৮/৯/২০১৯ তারিখে নির্যাতিতা গৃহকর্মী বাদী হয়ে ধর্ষক রাসেলকে আসামী করে লালমোহন থানায় মামলা দায়ের করে। মামলা হওয়ার পর দুর্ধর্ষ রাসেল পালিয়ে যায়। নবজাতককে হত্যার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালাতে থাকে। মেয়েটিকে মামলা তুলে নিতে হুমকি ধামকি ভয়ভীতি দেখিয়ে হয়রানি করতে থাকে। অবশেষে ৯ ডিসেম্বর ধর্ষক রাসেল গ্রেফতার হয়েছে।

লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বিষয়টি নিশ্চিত করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।