মনপুরায় আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সরকারের বিরুদ্ধে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে : এমপি জ্যাকব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। কিন্তু বিএনপি-জামায়াত স্বাধীনতা বিরুদ্ধের শক্তি দেশকে অস্থিতিশীল করার পায়তার করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। শনিবার সকালে ভোলার মনপুরার অডিটোরিয়ামে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি এসব কথা বলেন।


এর আগে অডিটোরিয়ামের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন প্রধান অতিথি এমপি জ্যাকব। প্রধান অতিথি এমপি জ্যাকব আরো বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াতের অত্যাচারে এই অঞ্চলের মানুষ অতিষ্ঠি হয়ে পড়ে। আ’লীগের নেতা-কর্মীরা তাদের অত্যাচারে দেশ ছেড়ে পালিয়ে গেছে। কিন্তু আ’লীগ ক্ষমতা আসার পর দূর্গম এই অঞ্চলটি শান্তি ও উন্নয়নের জনপথে পরিণত হয়েছে।
জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক। উপজেলা আ’লীগের সাংগঠনিক বিবরন তুলে ধরেন আ’লীগের সাধারন সম্পাদক একেএম শাহজাহান মিয়া।


পরে উপজেলা আ’লীগের সভাপতি শেলিনা আকতার চৌধুরী আ’লীগের কমিটি বিলপ্ত করেন। এসময় জেলা আ’লীগের সম্পাদক আবদুল মমিম টুলুর সঞ্চালনায় জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা সভাপতির বক্তব্য রাখেন। পরে জেলা সভাপতি দুই একদিনের মদ্যে উপজেলা আ’লীগের কমিটি ঘোষণা করা হবে বলে বক্তব্যে জানান। সম্মেলন শেষে প্রধান অতিথি এমপি জ্যাকব জেলা কমিটির সভাপতি ও সম্পাদক নিয়ে হেলিকপ্টারযোগে চরফ্যাশন উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগদান করেন।

 

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।