সর্বশেষঃ

মোশারেফ, বিপ্লব কে পেয়ে আনন্দিত জেলেরা

ভোলায় জেলেদের দীর্ঘদিনের খাল খননের দাবী বাস্তবায়নের আশ্বাস দিলেন : মোশারেফ হোসেন

ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের কয়েক হাজার জেলেদের নৌকা রাখার খাল ভরাট বন্ধ ও নতুন খাল খননের দাবীতে দীর্ঘদিন মানববন্ধন আন্দোলন করে যাচ্ছেন জেলেরা।
জেলেদের দাবীর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকালে সরেজমিন ইলিশা ২ ও ৪ নং ওয়ার্ডের সোনাডুগী গ্রামে পরিদর্শনে গিয়ে শতশত জেলেদের কথা শুনে জেলেদের জন্য খাল খনন হবে বলে আশ্বাস দিয়েছেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন।
উপজেলা চেয়ারম্যান বলেন, জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ভোলাবাসীর জন্য সিসি ব্লক দিয়ে নদী বাঁধ দিয়েছেন। আপনাদের জন্য এখানে খাল খনন হবে এবং পার্কের মত দুই পাশে গাছ লাগানো হবে, মানুষ বসার স্থান করে দেওয়া হবে।
এই সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন, আপনাদের সকল সমস্যা সমাধান হবে, জেলেদের ক্ষতি হবে এমন কাজ হবে না, জেলেদের মনের মত এখানে খাল খনন হবে। খাল খননে যদি কোন সমস্যা হয় আমাদের জানাবেন।
মইনুল হোসেন বিপ্লব বলেন, আমি এই রাস্তা দিয়ে হেঁটে এসে প্রাণ জুড়িয়ে গেছে যে আপনাদের জন্য জননেতা তোফায়েল আহমেদ এমপি কি সুন্দর করে সিসি ব্লক দিয়ে নদী ভাঙ্গন রক্ষা করেছে বেড়ীবাঁধ দিয়েছে, সেই নেতার জন্য দোয়া করবেন।
এসময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী আবদুল মান্নান,
সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইলিশা ইউনিয়ন এর চেয়ারম্যান হাছনাঈন আহমেদ হাসান মিয়া, জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক আবিদুল আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া সিরাজ, সাধারণ সম্পাদক সোহরাওয়ার্দী মাষ্টারপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।