সর্বশেষঃ

৪০ বছরে সরকারী চাকুরীতে যোগদান !

বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য সহকারী মলয় কুমার দে’র বিরুদ্ধে নানান অভিযোগ

(অভিযুক্ত মলয় কুমার দে)

বোরহানউদ্দিন উপজেরা স্বাস্থ্য সহকারী মলয় কুমার দে এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ সহ ৪০ বছরের সরকারী চাকুরীতে যোগদানের অভিযোগ উঠেছে। তিনি কিভাবে ৪০ বছর বয়সে সরকারী চাকুরীতে যোগদান করেছেন এ নিয়ে সকল মহলে প্রশ্ন দেখা দিয়েছে। তার এ কান্ড তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার জন্য এলাকার বোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নের মোঃ আঃ গফুর শিকদার স্বাস্থ্য সচিব বরাবর অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন উপজেলার চক ঢোষ নিবাসীর বাসিন্দা মৃত: অমৃত লাল দে’ ছেলে মলয় কুমার দে ১৯৬৩ সালের জুন মাসে জন্মগ্রহণ করেন। এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় মানবিক শাখা থেকে ৩য় বিভাগে পাশ করে ¯œাতক কলা বিভাগে ২য় বিভাগে উত্তীর্ণ হয়ে ০৭/০৯/১৯৯৯ইং তারিখে চক ঢোষ কাছেমিয়া দাখিল মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে যোগদেন। এরপর ০১/০১/২০০৩ইং তারিখে চাকুরী ছেড়ে দিয়ে একই দিনে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য সহকারী হিসেবে যোগদান করেন। সরকারী চাকুরীতে মুক্তিযোদ্ধাদের জন্য বয়স ৩২, মুজিব নগর কর্মচারী সুবিধা পেতে হলে ২৬/০৩/১৯৭১ইং তারিখে বয়স সর্বনি¤œ ১৩ বছর হতে হবে। তিনি মুক্তিযোদ্ধা ও মুজিবনগর কর্মচারীও নন; তাহলে কিভাবে তিনি ৪০ বছর বয়সে সরকারী চাকুরীতে যোগদান করেন এ প্রশ্ন এখন সকলের মাঝে।
সরকারী চাকুরীর সুবাধে তিনি ডিপার্টমেন্টাল ও প্রশাসনের সুবিধা নিয়ে এলাকার নিরীহ মানুষের বিরুদ্ধে মামলা এবং জমি জবর দখল করে আসছেন। তার এই সকল অপকর্মের বিষয় নিয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বহুবার বিচার শালীশের তারিখ দিলেও তিনি উক্ত শালীস অমান্য করে তাদেরকে উল্টো হুমকি ও দমক দিয়ে সাষিয়ে আসছেন। ইতিমধ্যে তার লাঠিয়াল বাহিনী দ্বারা কাগজ পত্র না থাকা স্বত্ত্বেও অন্যের জমি দখল করে নিয়েছেন। শুধু অন্যের জমি জবর দখল নয়, এমনকি তার আত্মীয়-স্বজনদেরও জমি রয়েছে এর মধ্যে। তাদেরকে নানা ভাবে হুমকি প্রদর্শন এর পাশাপাশি রাতের অন্ধ্যকারে ঘরে মাদক রেখে মামলা দিবে বলে হুমকি দিচ্ছেন তিনি। এসব অভিযোগ তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রনালয়ের সচিব, সহকারী সচিব, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সির্ভিল সার্জন, ভোলাসহ বিভিন্ন মহলে আবেদন করা হয়েছে।
এসব অভিযোগের ব্যাপারে মলয় কুমার দে’র সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি বিধায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।