সর্বশেষঃ

পথচারীদের সামনেই কিশোরকে ছুরিকাঘাতে খুন

মঙ্গলবার সকাল ৯টার দিকে ব্যস্ত ওই সড়কে পথচারীদের সামনে সাগরকে ছুরিকাঘাত করে দুই কিশোর।

পরে তাকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাগর পেশায় এমব্রয়ডারি শ্রমিক ছিলেন। কালীগঞ্জ এক নাম্বার বাড়িতে ভাড়া বাসায় বাবা মায়ের সঙ্গে থাকতো সাগর।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সকাল ৯টার দিকে কালীগঞ্জ বড় মসজিদ সড়ক ধরে কবরস্থানের দিকে যাচ্ছিল সাগর। এ সময় দুই কিশোর ছুরি নিয়ে সাগরের ওপর হামলা চালায়। সাগরের পেটে ও উরুতে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সাগরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহতের বড় বোন নিপা আক্তার জানান, সাগর কালীগঞ্জ এলাকার পোশাক তৈরির একটি কারখানায় এমব্রয়ডারির কাজ করতো। সারা রাত কারখানায় কাজ করে সকালে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে।

তিনি আরও জানান, স্থানীয় কয়েক কিশোরের সঙ্গে তার ভাইয়ের ঝগড়া হয়েছিল। ওরা সাগরকে হত্যার হুমকিও দিয়েছিল। এজন্য কয়েকদিন সাগর কাজে যায়নি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই মো. আক্কাস মিয়া জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। এর আগেই লোকজন আহত অবস্থায় সাগরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। যে ছুরি দিয়ে সাগরকে আঘাত করা হয়েছে সেটি ঘটনাস্থলের পাশে রাস্তার ওপর পাওয়া গেছে। এরপর হাসপাতালের জরুরি বিভাগে গিয়ে সাগরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে কিশোর ছেলেদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে সাগর খুন হয়েছে। ইতিমধ্যে সন্দেহভাজন এক কিশোরকে আটক করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।