ভোলার ধনিয়ায় জমি-জমা বিরোধে তিন জনকে কুপিয়েছে প্রতিপক্ষ গ্রুপ

ভোলা সদর উপজেলার ধনিয়ায় জমি জমা দখলকে নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। শনিবার সকালে নিজ বাড়িতে ছকিনা বেগম তার ঘরের পাশে চুলা বসা কে কেন্দ্র করে একই বাড়ির নুর ইসলাম ড্রাইভারের ছেলে চুন্নু এর সাথে তর্ক বিতর্ক হয়। এই তর্ক বিতর্ক কে কেন্দ্র করে কবিরের স্ত্রী ছকিনা, জাহানারা,কে মারধর করে নুর ইসলাম ড্রাইভার, চুন্নু, নান্নু এক পর্য়ায় মারধর ঠেকাতে আবু ঘটনা স্থলে গেলে তাকে লাঠি ও দা দিয়ে কুপিয়ে আহত করে প্রতিপক্ষ গ্রুপ। আহতদের ভোলা সদর হাসপাতে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ভুক্তভোগি আবুর সাথে কথা বললে তিনি জানান, আমদের ৪০ শতাংশ জমি জবর দখল করে ভোগ করার চেস্টা করছে। আমাদের জমি ভোগ দখল করতে না পেরে হঠাৎ শনিবার সকালে নুর ইসলাম ড্রাইভার, তার ছেলে নান্নু, চুন্নু, সহ তাদের পরিবারের ৪/৫ জন সামান্য বসানো কে কেন্দ্র করে আমাকে এবং আমার বোন কে অতর্কিত ভাবে হামলা করে লাঠি সোডা দিয়ে কুপিয়ে আহত করে।
নান্নু এর সাথে কথা বললে নান্নু জানান, আমাদের জমি আমরা দখল করতে গেছি জমি দখলে বাদা দিলে তর্ক বিতর্ক হয় এক পর্যায় এই হাতা হাতি হয়। হাতা হাতিতে আবুল আহত হয়। ধনিয়া ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবিরের সাথে কথা বললে তিনি বলেন বিষটি আমি দেখতেছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।