এমপি শাওন এর আগমনে লালমোহনে পৌর যুবলীগের আনন্দ মিছিল

ভোলার লালমোহনে আগামী ৩ নভেম্বর ২০১৯ ইং আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে যোগ দিতে ৩০ নভেম্বর ২০১৯ ইং ঢাকা থেকে লালমোহন আসছেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।
দলীয় সূত্রে জানা যায়, সাংসদ ঢাকা থেকে লঞ্চ যোগে লালমোহনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন এবং ১ নভেম্বর ২০১৯ ইং সকালে লালমোহনের মঙ্গলসিকদার লঞ্চঘাটে এসে নামবেন। সম্মেলন সফল করার লক্ষ্যে ৩০ নভেম্বর সন্ধ্যায় লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহেরের নেতৃত্বে পৌর যুবলীগের পক্ষ থেকে আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি লালমোহন বাজরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে পৌর যুবলীগের কার্যালয়ে এসে শেষ হয়।
মিছিলের পূর্বে লালমোহন পৌরযুবলীগের কার্যালয়ে ফরহাদ হোসেন মেহেরের সভাপিত্বে এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতি ফরহাদ হোসেন মেহের সম্মেলন সফল করার লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীদের সিনিয়ির সহ-সভাপতি হাসান খলিফা, নজরুল ইসলাম নসু, জীবন খান, সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক মাসুদ রানা রনি, হোসেন সম্রাট, সাংগঠনিক সম্পাদক আল আমিন মামুন, যোবায়ের কুদ্দুস ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের যুবলীগের সভাপতি সম্পাদকসহ অনান্য নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।