সর্বশেষঃ

আ’লীগ-বিএনপি’র পাল্টাপাল্টি হুমকি

আগামী ৫ ডিসেম্বরের মধ্যে কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে সরকার পতন আন্দোলনের হুমকি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। অপরদিকে, আন্দোলনের নামে কোনো প্রকার অরাজকতা সৃষ্টি করলে বিএনপিকে সমুচিত জবাব দেয়ার হুমকি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার রাজধানীতে পৃথক পৃথক সভায় তারা এসব হঁশিয়ারি উচ্চারণ করেন।
রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে আওয়ামী মৎসজীবী লীগের সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আদালতের উপর চাপ দিতেই বিএনপি আদালত প্রাঙ্গনে সহিংসতা করেছে। বিএনপি আন্দোলনের নামে সহিংসতা করলে সমুচিত জবাব দেয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয় সরকারকে হটাতে ষড়যন্ত্র অব্যাহত আছে। এই ষড়যন্ত্র রুখতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, দলের সহযোগী সংগঠনের নতুন নেতাদের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত হলে সংগঠন থেকে বাদ দেয়া হবে। এছাড়া প্রকৃত মৎসজীবীরা এই সংগঠনে না আসলে সংগঠন টিকবে না বলেও জানান তিনি।
অপরদিকে শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় খন্দকার মোশাররফ বলেন, আগামী ৫ ডিসেম্বরের মধ্যে যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি না দেয়া হয় তাহলে সরকার পতনের একদফা আন্দোলন শুরু হবে।
খন্দকার মোশাররফ বলেন, খালেদা জিয়াকে মামলার কারণে নয়, গণতন্ত্র রক্ষার আন্দোলনের জন্যই কারাগারে যেতে হয়েছে। খালেদা জিয়ার শারিরীক অবস্থার সঠিক রিপোর্ট আপিল বিভাগে দিতে বিএসএমএমইউ’র মেডিকেল বোর্ডকে আহ্বান জানান বিএনপি’র স্থায়ী কমিটির এই সদস্য।এছাড়া দুর্নীতির সুযোগ করে দিতে সরকার বিদ্যুতের দাম বাড়াচ্ছে বলেও অভিযোগ করেন খন্দকার মোশাররফ হোসেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।