সর্বশেষঃ

ভোলায় ৪০ মন হাঙ্গরসহ আটক-১

ভোলায় পাচার কালে ৪০ মন হাঙ্গরসহ এক যুবককে আটক করা হয়েছে। ২৭ নভেম্বর বুধবার রাতে ভোলা থেকে পাচারের সময় এই মাছগুলো জব্দ করা হয়। পরে মাছগুলো মাটি চাপা দেয়া হয়।
সূত্রে জানা গেছে, ভোলা সদর থানার ইলিশা ফেরী ঘাট এলাকায় ভোলা থেকে চট্রগ্রামগামী একটি কাভার্ড ভ্যানে করে মাছ পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তল্লাশী করে ৪০ মন হাঙ্গরসহ মোঃ আনিছ মিয়া (২০) নামে এক পাচারকারীকে আটক করা হয়। জব্দকতৃ হাঙ্গরের মূল্য আনুমানিক ৪ লাখ ৮০ হাজার টাকা। পরবর্তীতে জব্দকৃত হাঙ্গর ভোলার ইউএনও মো: কামাল হোসেন, সহকারী বন সংরক্ষক মো: জামাল ভূঁইয়া ও গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে মাটিতে পুঁতে রাখা হয়।


ভোলা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার সকালে পাচাকারী মো. আনিচকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হেফাজতে প্রেরণ করেন। আনিচ আজমগীর হোসেনের ছেলে ও কক্সবাজারের মখনামা পেকুয়ার বাসিন্দা।
ভোলা সদর রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা জনাব মো. কামরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা যৌথভাবে অভিযান পরিচালনা করে ১ জনকে আটক করি। অভিযান অব্যাহত থাকবে।
বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি এবং দেশের মৎস্য সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে কোস্টগার্ড।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।