ঘূর্ণিঝড় বুলবুলে উড়িয়ে নেওয়া ২৮ দিনের শিশুকে অর্থ প্রদান করলেন এমপি শাওন

সম্প্রতি ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করেছেন ভোলা-৩ আসনের মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

শুক্রবার উপজেলার লর্ডহার্ডিঞ্জ ও পশ্চিম চর উমেদ ইউনিয়নে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও ত্রান সামগ্রী বিতরন করেছেন এমপি শাওন।

লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নে ত্রান ও নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদানকালে ইউপি সফল চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাসেম মিয়া জানান, ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি অলৌকিক ভাবে প্রাণে বেঁচে যায় মাত্র ২৮ দিনের অবুঝ শিশু। ঝড়ের তান্ডবের এক পর্যায়ে বেঁচে যাওয়া শিশুটিকে বাতাসে উড়িয়ে নিয়ে এমন স্থানে ফেলে দেয় যার মাত্র একহাত দূরে মেঘনা নদী অন্যপ্রান্তে একই দূরত্বে একটি পুকুর ছিলো। ওই শিশুটি কোন প্রকার নড়াচড়া করলেই নিশ্চিত মৃত্যুর ঘটনা ঘটার আশংকা ছিলো। কিন্তু আল্লাহ পাক রাব্বুল আলামীনের অসীম কৃপায় অলৌকিক ভাবে প্রাণে বেঁচে যায় অবুঝ শিশুটি।

এ কথা শোনার সাথে সাথেই অনুষ্ঠানের প্রধান অতিথী এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বেঁচে যাওয়া শিশুটিকে দেখতে চাইলে শিশুটিকে নিয়ে আসা হয়। এসময় এমপি শাওন ওই শিশুটির উন্নত চিকিৎসা ও খাবারের জন্য নগদ অর্থ প্রদান করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page