সর্বশেষঃ

জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করছে সরকার : এমপি মুকুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের সুফল জনগনের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। দেশ এখন উন্নয়নের রোল মডেল মানুষের মৌলিক চাহিদা পূরনে সরকার আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছেন । স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে চরাঞ্চলে কমিউনিটি ক্লিনিক স্থাপন করার পরিকল্পনা নিয়েছেন । জনগনের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার। এখন গ্রামের কমিউনিটি ক্লিনিকে বিনামূল্য চিকিৎসা দেওয়া হচ্ছে। এতে করে গ্রাম-গঞ্জের মানুষ কে কষ্ট করে আর হাসপাতালে আসতে হয় না। তিনি হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগিদের সেবার মান বাড়ানোর আহবান জানান । বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন আজ
ভোলার দৌলতখান হাজিপুর ও ভবানীপুর ইউনিয়নের আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভোলা দুই আসনের মাননীয় সংসদ সদস্য আলীম আযম মুকুল এসব কথা বলেন । তিনি আরো বলেন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে জোরালো ভুমিকা রাখছেন বছরের শুরুতেই কমল মতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন।
সম্মেলনে হাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোশারেফ হোসেন এর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগীরে সাধারণ সম্পাদক হামিদুর রহমান টিপু , এ ছাড়া ভবানিপুর ইউনিয়নের সম্মেলনে শুভে্চ্ছা বক্তব্য রাখেন ভবানিপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু , অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ নাছির আহমেদ খান , উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর , পৌর মেয়র জাকির হোসেন তালুকদার প্রমূুখ । এ সময় হাজীপুর ইউনিয়নের সম্মেলনে আগামী তিন বছরের জন্য মীর মোঃ মোশারেফ হোসেনকে সভাপতি , লুৎফর রহমান তালুকদারকে সাধারন সম্পাদক, মোঃ ফয়সালকে সাংগঠনিক সম্পাদক,, করে ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।