সর্বশেষঃ

লালমোহনে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সতর্ক করলেন ইউএনও হাবিবুল হাসান রুমি

ভোলার লালমোহনে এসএসসি ও দাখিল পরীক্ষায় ফরম ফিলাপ বাবদ বোর্ড ফি ব্যাতিত অতিরিক্ত কোন টাকা নেয়া যাবে না বলে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রধান শিক্ষকদের সতর্ক করা হয়েছে। এ ব্যাপারে আজ বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ হলরুমে জরুরী সভা অনুষ্ঠিত হয়।

জরুরী সভায় লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি বলেন এসএসসি ও দাখিল পরীক্ষায় ফরম ফিলাপ বাবদ বোর্ড ফি ব্যাতিত অতিরিক্ত কোন টাকা নেয়া যাবে না। এসএসসি ও দাখিল পরীক্ষার ফরম ফিলাপ বোর্ড নির্ধারিত ফি ১৮৭০ টাকা। নির্ধারিত ফি না নিয়ে কেউ কেউ ৪ হাজার টাকা থেকে ৬ হাজার টাকা পর্যন্ত ফরম ফিলাপের টাকা নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। যারা বোর্ড নির্ধারিত ফি’র বেশি আদায় করেছেন তাদের বিরুদ্ধে দুদকের কাছে অভোযোগ দেওয়া হবে। ফরম ফিলাপের টাকা অবশ্যই প্রতিষ্ঠানের রশিদ দিয়ে নিতে হবে। কেউ রশিদ ছাড়া টাকা নিতে পারবে না।

জরুরী সভায় লালমোহন উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মাদরাসার প্রধানগণ উপস্থিত ছিলেন। এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার মদনমোহন মন্ডল প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।