সর্বশেষঃ

কৌশলে বাড়িতে ডেকে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

স্কুল থেকে ফেরার পথে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে দ্বিতীয় শ্রেণির এক শিশুকে ধর্ষণের অভিযোগে নাসির শেখ (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে বগুড়া শহরের খান্দার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নাসির শেখ খান্দার এলাকার মীর কাশেম শেখের ছেলে। বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক ভূঁইয়া জানান, মামলা রেকর্ড হওয়ার পরপরই পুলিশি তৎপরতায় আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়। আজ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত নাসির শেখকে আদালতে পাঠানো হয়।

জানা যায়, দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রী বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল ছুটির পর হেঁটে বাড়ি ফিরছিল। নাসির শেখের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তাকে কৌশলে বাড়িতে ডেকে নিয়ে যায় নাসির। এ সময় নাসিরের বাড়িতে কেউ না থাকার সুযোগে সে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। এক পর্যায় তার হাতে কামড় দিয়ে পালিয়ে যায় ওই শিশুটি। পরে বাড়িতে এসে তার বড়বোন ও মাকে ঘটনাটি জানায়।

এ খবর জানাজানি হলে পালিয়ে যায় নাসির শেখ। এরপর ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য দিনভর চেষ্টা চালায় স্থানীয় একটি মহল। পরে রাত ১১টার দিকে ওই ছাত্রীর মা বাদী হয়ে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার পরপরই তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপপরিদর্শক (এসআই) রোজিনা খান্দার এলাকা থেকে নাসিরকে গ্রেপ্তার করে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।