ভোলায় রোটারী ক্লাব অব ঢাকার উদ্যোগে স্লিপিং কিড্স বিতরণ

কানাডা ভিত্তিক একটি সাহায্য সংস্থার অর্থায়নে রোটারী ক্লাব অব ঢাকার উদ্যোগে স্লিপিং কিড্স বিরতণ করা হয়। গতকাল বুধবার সকাল ৯টায় ভোলা চরনোয়াবাদ আনাস বিন মালেক (রা:) ইসলামিক কমপ্লেক্স-এ ভোলা সদর উপজেলার ৬০টি প্রাইমারি স্কুলের ১ হাজার ২শ’ ছাত্র-ছাত্রীর মাঝে এই স্লিপিং কিড্স বিতরণ করা হয়।
কানাডা ভিত্তিক সাহায্য সংস্থার ২জন সদস্য নিজ হাতে এ কিড্স বিতরণ করেন। এসময় সাথে ছিলেন নোটারী ক্লাব অব ঢাকার প্রেসিডেন্ট ডাঃ নিয়াজ আব্দুর রহমানসহ ক্লাবের সিনিয়র সদস্যরা। এসময় আরো উপস্থিত ছিলেন রশীদ মেমোরিয়াল ফাউন্ডেশনের চেয়ারম্যান আলী আজগর খুরশীদ বাচ্চু, সদস্য সচিব আলী বখতিয়ার মাহমুদ মেহেদি, ভোলা ডায়াবেটিক হাসপাতালের সহ-সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ ইউনুছ, কোষাধ্যক্ষ প্রফেসর রুহুলম আমিন জাহাঙ্গীর, সদস্য জাহাঙ্গীর আলম, আমিনুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনসহ রোটারী এবং ভোলা ডায়াবেটিক হাসপাতালের কর্মকর্তাগণ।
ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণকৃত কিড্স-এ ছিল বালিশ, পানির পট, বিছানার চাদর, জামা, প্যান্ট/পায়জামা এবং কম্বল। পুরো অনুষ্ঠানটি রশিদ মেমোরিয়াল ফাউন্ডেশন ও ভোলা ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়নে পরিচালতি হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।