মনপুরায় বিয়ে করতে গিয়ে শ্রীঘরে বর-বরযাত্রী

ঢাকা থেকে বরযাত্রী মনপুরায় এসে বিয়ে করার সময় বরসহ তিনজনকে আটক করে কারাদণ্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ।

সোমবার রাতে উপজেলার মনপুরা ইউনিয়নের ঈশ্বরগঞ্জ গ্রামের ৯নং ওয়ার্ডে লোকমানের বাড়িতে বাল্যবিবাহ করার সময় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ঢাকার ইসলামপুর ধামরাইয়ের মো. সোলায়মানের ছেলে বর আতিকুর রহমান (৩৩)। বরযাত্রীরা হলেন- একই উপজেলার মতিয়ার রহমান (৩৪), নোয়াখালীর হাতিয়ার শূন্যের চর গ্রামের বাসিন্দা শফিকুল ইসলামের ছেলে মাদু ও মানিকগঞ্জ সিংগাইর ধরলা ইউনিয়ন নিবাসী মজিবর রহমানের ছেলে মো. মিলন।

এদের মধ্যে বর আতিকুর রহমানকে ১ বছরের জেল ও অপর ৩ জনকে ৬ মাসের জেল দেয়া হয়েছে। পরে মঙ্গলবার দুপুরে তাদের ভোলা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, কনের বাড়ি ভোলার বোরহানউদ্দিনের হাকিমউদ্দিনে। বরের বাড়ি ঢাকার ইসলামপুরের ধামরাইয়ে। বোরহানউদ্দিনে পুলিশের ভয়ে মনপুরায় লোকমানের বাড়িতে বাল্যবিবাহের আয়োজন করা হয়েছিল। তবে এ ঘটনার সঙ্গে জড়িত মনপুরার লোকমান ও জসিম পলাতক রয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদ জানান, গোপনে খবর পেয়ে বাল্যবিয়ে করার সময় আটক করে বরকে ১ বছর ও অপর তিনজনকে ৬ মাসের জেল দেয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।