সর্বশেষঃ

দুলাভাইয়ের বাসায় পালাক্রমে ধর্ষণের শিকার শালিকা, গ্রেপ্তার ১

আবু মুত্তালিব, আদমদীঘি : বগুড়ার আদমদীঘিতে দুলা ভাইয়ের বাড়িতে বেড়াতে এসে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছে যুবতী শালিকা (২৩)। সোমবার রাতে শাহিনুর ওরফে ধলু (২৭) নামের এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত শাহিনুর ওরফে ধলু গাইবান্দা জেলার পলাশবাড়ি উপজেলার পুটিমারি গ্রামের সাজুর ছেলে ও চাতাল শ্রমিক বলে জানা গেছে।

এদিকে মঙ্গলবার সকালে ধর্ষণের শিকার মামলার বাদি ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা ও জবানবন্দী গ্রহণ এবং গ্রেপ্তারকৃত আসামি শাহিনুর ওরফে ধলুকে আদালতে প্রেরণ করে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন জানায়, আদমদীঘির নসরতপুর ইউনিয়নের বিনসাড়া রাস্তায় দুলাভাইয়ের বাসায় সোমবার দুপুরে ওই যুবতী নারীকে একা পেয়ে নান্নু ও শাহিনুর নামের পাশর্^বতি জনৈক বাবুর চাতালের দুই শ্রমিক কৌশলে বাসায় ঢুকে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে রাতে থানায় দুই জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করে রাতেই শাহিনুর ওরফে ধলুকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারি উপ-পরিদর্শক (এসআই) মহাদেব সরকার জানান, এ মামলার মূল আসামি গাইবান্দা জেলার সাঘাটা দক্ষিণ বুড়িদহ গ্রামের মোজামের ছেলে নান্নু (২৫)কে গ্রেপ্তারের তৎপরতা চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।