সর্বশেষঃ

১২ নভেম্বরের জেএসসি-জেডিসির পরীক্ষাও স্থগিত

আগামী ১২ নভেম্বরের (মঙ্গলবার) সব শিক্ষাবোর্ডর জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। ১২ নভেম্বর জেএসসির গণিত ও জেডিসির বিজ্ঞান পরীক্ষা হওয়ার কথা ছিল। স্থগিত পরীক্ষার নতুন তারিখ ঘোষণা হয়েছে। ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ও মাদরাসা শিক্ষা বোর্ডের কর্মকর্তারা দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ১২ নভেম্বরের (মঙ্গলবার) জেএসসির গণিত পরীক্ষা ১৪ নভেম্বর (মঙ্গলবার) সকাল ১০টায় শুরু হবে। আর ১২ নভেম্বরের জেডিসির বিজ্ঞান পরীক্ষা ১৫ নভেম্বর (শুক্রবার) সকাল ৯টা থেকে শুরু হবে।

এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে সারাদেশের ৯ ও ১১ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়। স্থগিত জেএসসির ১১ নভেম্বরের বিজ্ঞান বিষয়ের পরীক্ষা ১৩ নভেম্বর ও জেডিসির ১১ নভেম্বরের ইংরেজি বিষয়ের পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সোমবার (১১ নভেম্বর) অনুষ্ঠেয় সব পরীক্ষাও স্থগিত করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ফয়জুল করিম রোববার (১০ নভেম্বর) দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৯ নভেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের সম্মান দ্বিতীয় বর্ষ এবং এলএলবির পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় বুলবুলের কারণে শনিবারের সব পরীক্ষা স্থগিত করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।