সর্বশেষঃ

চরফ্যাশনের ঢালচরে ট্রলার ডুবি ॥ অপর ট্রলারের ইঞ্জিন বিকল ॥ আটকা ১৪ জেলে

ভোলার চরফ্যাশন উপজেলার সাগর মোহনার ঢালচরের কাছে ১৭ মাঝি মাল্লা নিয়ে ডুবে গেছে মাছ ধরা একটি ট্রলার। তবে মাঝিরা সবাই উদ্ধার হয়ে নিরাপদে রয়েছেন। অন্যদিকে চরফ্যাশনের অপর একটি মাছ ধরা ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে ১৪ মাঝি-মাল্লাসহ ট্রলারটি হাতিয়ার সাগর মোহনায় চরে আটকা রয়েছে। শনিবার (৯ নভেম্বর) রাত সাড়ে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তারা দুর্যোগপূর্ণ আবহাওয়ায় চরম ঝুঁকির মধ্যে রয়েছে।
চরফ্যাশনের হাজারিগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মান হাওলাদার জানান, তার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নুর ইসলাম মাঝির ট্রলার ১৭ মাঝি মাল্লা নিয়ে শুক্রবার রাতে ঢালচরের সাগর মোহনায় রাক্ষুসিয়া এলাকায় ডুবে যায়। পরে অন্য ট্রলারের সহায়তায় উদ্ধার হয় মাঝি-মাল্লারা।
এছাড়া চরফ্যাশনের হাজারিগঞ্জ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দুলাল মাঝির ট্রলার হাতিয়ার সাগর মোহনায় মাছ ধরতে যায়। ওই ট্রলারের দুলাল মাঝি জানান, তারা তিন দিন আগে মাছ ধরতে যান। কিন্তু হঠাৎ করে তাদের ট্রলারের ইঞ্জিন বিকল হয়ে সাগর মোহনার ঠেঙ্গার চর এলাকায় আটকে আছে।
ওই ট্রলারের জেলেরা হলো- মো. ছাদেক, মনির, রোকমান, বেলায়েত হোসেন, মশু মাঝি, শাহে আলম, আবদুর রশিদ, ওবায়দুল্লা, সোহেল, আবদুল মন্নান মৃধা, সানাউল্লা মাঝি, দিন মোহাম্মদ, দুলাল মাঝি, হাবিবুল্লাহ। তাদের উদ্ধারে কোস্টগার্ডের সাহায্য কামনা করেছেন তারা।
এ ব্যাপারে শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির জানান, এ ব্যাপারটি তিনি অবগত নন। তবে তিনি বলেন খোজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।

You cannot copy content of this page