সর্বশেষঃ

ভোলায় আশ্রয় কেন্দ্রের মানুষের মাঝে খাবার বিতরণ

ভোলা জেলা প্রশাসনের পক্ষ হতে আশ্রয় কেন্দ্রে অবস্থানরত জনসাধারণের মাঝে শুকনো খাবার বিতরণ করছেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। ছবি: ভোলার বাণী।

ভোলায় ঘূর্ণিঝড় বুলবুল এর সম্ভবনাময় থাকায় ঝুকিপূর্ণ এলাকার মানুষেরা আশ্রয় কেন্দ্রে আশ্রয় নিয়েছেন। আর আশ্রয় কেন্দ্রে মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে ইলিশা জংশন মৌলভীর হাট স্কুলে আশ্রয় নেওয়া মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

এই সময় জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক সবাই কে সর্তক থাকার নির্দেশ দিয়েছেন এবং যতদিন আবহাওয়া অফিস ভালো খবর না দিবে ততদিন পর্যন্ত আশ্রয় কেন্দ্রে থাকা মানুষদের সরকারী ভাবে খাবার সামগ্রীসহ সকল ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে বলেও জানান তিনি।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সকল ধরনের সুযোগ সুবিধা দেওয়া হবে।

এই সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ পরিচালক মাহমুদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল হোসেন, সহকারী কমিশনার ভূমি কাওসার হোসেন, ফায়ারসার্ভিস এর উপ পরিচালক জাকির হোসেন, রেড ক্রিসেন্টের সভাপতি আজিজুল ইসলাম , ইলিশা ইউনিয়ন এর চেয়ারম্যান হাছনাঈন আহমেদ হাসান মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিয়া সিরাজ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।