সর্বশেষঃ

নেশাজাত দ্রব্য খাওয়ানোর পর যুবকের গলায় রশি লাগিয়ে হত্যার চেষ্টা ‘দূর্বৃত্তদের’

শাকিল, ছবিঃ ভোলার বাণী।

ভোলার বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নে চৌধুরী বাড়ির সুপারি বাগানে শাকিল (২২) নামে এক যুবককে গলায় রশি লাগিয়ে হত্যার চেষ্টা করেছে ‘দূর্বৃত্তরা’৷ পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে। তার বাড়ি ভোলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে৷ সোমবার রাত প্রায় ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, সোমবার রাত দশটার দিকে ভোলার আলীনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ মৃত আবু সুফিয়ানের ছেলে অটোচালক শাকিলকে (২২) ভোলার খেয়াঘাট এলাকা থেকে কোমল পানীর সঙ্গে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে সাচড়া ইউনিয়নে নিয়ে আসে দূর্বৃত্তরা৷

পরে তাকে মারার উদ্দেশ্যে ওই এলকার চৌধুরী বাড়ির নির্জন সুপারি বাগানে শাকিলকে নিয়ে যায়। দূর্বৃত্তরা তার গলায় রশি লাগানোর সময় শাকিলের চেতনা ফিরে আসে। এ সময় তার আত্মচিৎকারে সুপারি বাগানের পাহারাদার স্থানীয় বাসিন্দা মান্নান গাজী এবং নুরনবী তাকে মূমুর্ষু অবস্থা উদ্ধার করে। পরে স্থানীয় সাংবাদকর্মীদের খবর দেয়৷ সাংবাদিকরা ঘটনাস্থলে গিয়ে থানায় খবর দিলে এসআই শফিকুল এর নেতৃত্বে একদল পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

বোরহানউদ্দিন থানার ডিউটি অফিসার এএসআই বশির এবং উদ্বারকারী এসআই শফিকুল ইসলাম জানান, রাতেই তার অভিভাবকদের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

Publiée par MD Momin sur Lundi 28 octobre 2019

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।