বোরহানউদ্দিনের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তসহ ৬ দফা দাবীতে স্মারকলিপি প্রদান

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় গত ২০ সেপ্টেম্বরে তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশে পুলিশ জনতার সংঘর্ষে ৪ জন নিহত ও আহতদের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তসহ ৬ দফা দাবীতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছেন ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ।
রবিবার দুপুরে জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক এর অফিস কক্ষে মুসলিম ঐক্য পরিষদ এর নেতারা এই স্মারকলিপি দিয়েছেন।
স্মারকলিপিতে তারা উল্লেখ করেছেন বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়ন এর হিন্দু ধর্মাবলম্বী ব্যক্তি বিপ্লব চন্দ্র শুভ ফেসবুক আইডিতে মহান আল্লাহ তায়ালা ও মহানবী হযরত মুহাম্মদ সঃ এবং কন্যা মা ফাতেমা (রা.) কে নিয়ে কটুক্তি করায় তার শাস্তির দাবীতে বিক্ষুব্ধ হয়ে ওঠে মুসলিম তৌহিদী জনতা ।
আর সেই সমাবেশে নবী প্রেমিক ঈমানদার তৌহিদী জনতার উপর নির্বিচারে গুলি বর্ষণ করে। যাতে ৪ জন দ্বীনি ভাই শাহাদাত বরণ করেন বহু সংখ্যক আহত হয়।
ঐ ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত, হয়রানিমুলক মামলা ও গ্রেফতার আতংকে বোরহানউদ্দিনসহ ভোলার জনগণের মাঝে ভিতি না ছড়িয়ে ভোলার পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ ৬ দফা দাবী জানান তারা।
এই সময় উপস্থিত ছিলেন মুসলিম ঐক্য পরিষদ এর সভাপতি মাওলানা আবদুর রহমান খানঁ তালুকদার, সাধারণ সম্পাদক মাওলানা মোবাশ্বিরুল হক নাইম, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মোমতাজী, আলহাজ্ব মাওলানা তাজউদ্দীন ফারুকী,যুগ্ম সম্পাদক মাওলানা মিজানুর রহমান , সহ সম্পাদক মাওলানা মোঃ তরিকুল ইসলামপ্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।