সর্বশেষঃ

ভোলায় বাস ঢুকে গেলো নির্মানাধীন ভবনের ওয়ালে

চট্টগ্রাম গামী একটি বাস নিয়ন্ত্রণ হাড়িয়ে ভোলা জজকোর্টের নির্মানাধীন ভবনের সাইট ওয়াল ভেঙ্গে ঢুকে যায় ভিতরে। শতাব্দী পরিবহনের এই গাড়ীটিতে তখন প্রায় ৫০ জন যাত্রী ছিলো। গাড়ীটির সামনের অংশের ডানপাশ ও বড় গ্লাসটি দুমড়ে মুচরে গেলেও যাত্রীদের কোন ক্ষতি হয়নি। শুক্রবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।
ঢাকা মেট্রো-ব-১৪৩৩৬৭নং গাড়ীটিতে থাকা যাত্রী রহমত আলি বলেন, ড্রাইভার সামছুদ্দিন মার্কেটের মোড় ঘুরানোর পরই অমনোযোগী হয়ে যাওয়ার ফলে গাড়ীটি নিয়ন্ত্রণ হাড়িয়ে ডানপাশের ওয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে যায়। লোকজন কিছু বুঝে ওঠার আগেই ড্রাইভার পালিয়ে যায়।
এদিকে ভোলা সদর থানার ট্রাফিক ইন্সপেক্টর কে এম রহমান খবর পেয়ে এএসআই আবু সাঈদসহ একদল পুলিশ ফোর্স পাঠিয়ে কিছুক্ষণ পর তিনি নিজেও ঘটনাস্থলে যান এবং যাত্রীদের নামিয়ে দিয়ে গাড়িটিকে অন্য ড্রাইভার দাড়া বের করেন।
এবিষয়ে টিআই কেএম রহমানকে ফোনে পাওয়া না গেলেও এএসআই আবু সাঈদ বলেন, যেহেতু গাড়িতে কোন যাত্রী হতাহতের ঘটনা ঘটেনি, সেহেতু কোন মামলা হয়নি। তিনি আরো বলেন, বাস মালিক সমিতির লোকজন এসে গাড়ীটিকে যান্ত্রীক ত্রুটি সারিয়ে নিয়ে যায় এবং ড্রাইভার আহত হয়ে হাসপাতালে চিকৎসাধীন আছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।