সর্বশেষঃ

বাপ্তা ইউনিয়ন পরিষদে মাতৃত্বকালীন ভাতা প্রাপ্তির তালিকা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

৫ নং ইউনিয়ন পরিষদের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মাতৃত্বকালীন ভাতা প্রাপ্যদের আবেদন ফর্ম যাচাই-বাছাই করছেন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা। ছবিঃ ভোলার বাণী

ভোলা সদর উপজেলার ৫ নং বাপ্তা ইউনিয়ন পরিষদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরাপত্তা কর্মসূচীর আওতায় মাতৃত্বকালীন ভাতার উপকারভোগী চূড়ান্ত তালিকা বাছাই কার্ক্রম অনুষ্ঠিত হয়েছে।

বাপ্তা ইউনিয়ন পরিষদ এর আয়োজনে বুধবার (২৩ অক্টোবর) সকালে পরিষদ কার্যালয়ে ৩ দিন ব্যপী এই বাছাই কার্যক্রমের দ্বিতীয় দিনের কার্যক্রম অনুষ্ঠিত হয়।

দীর্ঘক্ষণ মাতৃত্বকালীন ভাতা প্রাপ্তির আবেদন ফর্মগুলো স্বচ্ছতার সাথে যাচাই-বাছাই শেষে বাপ্তা ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের গর্ভকালীন মায়েদের মধ্যে যারা প্রকৃতপক্ষে এই ভাতা পাবার ন্যায্য দাবিদার তাদের নাম ঘোষণা করেন পরিষদের চেয়ারম্যান মোঃ ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র ও অসহায় পরিবারের কথা বিবেচনা করে এ কর্মসূচী গ্রহন করেছেন। একজন মা গর্ভকালীন অবস্থায় যদি পুষ্টিকর খাদ্য গ্রহন করতে না পারে সে সন্তান সুস্থ-সবলভাবে দুনিয়ার আলো দেখতে পারে না। প্রধানমন্ত্রী আমাদের সকলের মা তিনি সকল মায়ের কথা চিন্তা করে প্রত্যেকটি গর্ভকালীন মায়ের জন্য এই ভাতার ব্যবস্থা করেছেন।

এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন,দৈনিক ভোলার বাণী’র সম্পাদক মোহাঃ মাকসুদুর রহমান ও সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোর ইউপি সদস্যগণ।

এর আগে পরিষদ কার্যালয়ে মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে ৫ নং বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন। এবং ১,২ ও ৩ নং ওয়ার্ডের ভাতা প্রাপ্যদের যাচাই-বাছাই এর পর নাম ঘোষণা করেন।

বৃহস্পতিবার ( ২৪ অক্টোবর) বাকি ৩টি ওয়ার্ড ৭,৮, ও ৯ নং ওয়ার্ডের ভাতা প্রাপ্যদের যাচাই-বাছাই করে তাদের নাম ঘোষণা করা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।