সর্বশেষঃ

ভোলায় জমি চাওয়ায় মেয়েকে পরিচয় দিচ্ছেন না বাবা

ভোলার পৌর চরনোবাদ এলাকার বিসিক সংলগ্নের মোশারেফ মাষ্টার এর বিরুদ্ধে তার মেয়েকে পরিচয় না দেওয়ার অভিযোগ উঠেছে। বাবার পরিচয় পেতে দ্বারে দ্বারে ঘুরছেন মেয়ে ছালেহা বেগম।
ছালেহা বেগম সাংবাদিকদের বলেন, আমি বাক প্রতিবন্ধী। ছোট থেকেই পরিবারের সবার লাঞ্ছনা আর অবহেলায় বড় হয়েছি। আমার বিয়ের পর স্বামী পায়নি শশুর বাড়ীর আদর। সন্তানরা পায়নি নানা-নানীর স্নেহ। এই ভাবেই কাটে আমার জীবন। সর্বশেষ গত ২০১৩ সালে বাবা সকল সম্পত্তি অন্য ভাইদের ভাগ-বাঁটোয়ারা করে দিয়েছেন শুনে আমি গেলে আমার বাবা মোশারফ মাষ্টার বলেন তুই আমার মেয়ে না, তোকে তাজ্য করে দিলাম। কিন্তু লিখিত কোন কাগজ পাওয়া যায় নি তাজ্য করার ব্যাপারে।
ছালেহা বেগম আরো জানান, আমি একাধিকবার বাবার সাথে কথা বলতে চেয়েছি তিনি সারা দিচ্ছে না। এক পর্যায়ে চিঠি দিয়েও কোন জবাব পায়নি। কান্নাজড়িত কন্ঠে ছালেহা বলেন, আমি বাবার কোন সম্পদ চাই না, শুধু বাবা আমাকে পরিচয় দিয়ে তার মেয়ে হিসেবে অধিকার টুকু দিলেই হবে।
ছালেহার ছেলে সাইফুল ইসলাম বলেন, আমার মা বাক প্রতিবন্ধী। যেদিন নানা বলছে তুই আমার মেয়ে না, সেদিন থেকে মা পাগলের মত হয়ে গেছে।
এদিকে মোশারফ মাষ্টার এর বক্তব্য জানতে তার এলাকায় গেলে তাকে না পাওয়ায় তার ছেলের ব্যবসায়ী প্রতিষ্ঠান সদর রোডে গেলে সেখানে গিয়েও পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।