কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বিছানায় কম্বল দিয়ে মুড়িয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশোরারচর গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন।

নিহত নববধূ জুয়েনা আক্তার (১৯) কাশোরারচর গ্রামের অলি নেওয়াজের মেয়ে এবং অভিযুক্ত স্বামী সুমন (২১) পার্শ্ববর্তী চং শোলাকিয়া এলাকার আব্দুর রহিম ভুট্টোর ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত রমজানের আগে অটোরিকশাচালক সুমনের সঙ্গে বিয়ে হয় জুয়েনার। অভাব-অনটনের সংসারে বিয়ের পর থেকেই পারিবারিক কলহ চলে আসছিল। এরই জেরে সপ্তাহদুয়েক আগে অন্তঃসত্ত্বা অবস্থায় জুয়েনা বাবার বাড়ি কাশোরারচর গ্রামে চলে আসে। আর এ কারণে স্বামী সুমনকে প্রতিদিন শ্বশুরবাড়িতে গিয়ে রাতযাপন করতে হতো।

মঙ্গলবার রাতেও সুমন শ্বশুরবাড়িতে আসেন। সেখানে স্ত্রীকে নিয়ে রাতযাপনের পর ভোরবেলা সে বেরিয়ে যাওয়ার পর ঘরের ভেতর কম্বল দিয়ে মোড়ানো অবস্থায় লাশ মিলে জুয়েনার।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে অভিযুক্ত স্বামী সুমনকে ধরতে পুলিশি অভিযান চালানো হচ্ছে। একই সঙ্গে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।