সর্বশেষঃ

নবজাতককে পুকুরে ফেলে হত্যা, মা আটক

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার দক্ষিণ ঠেঙ্গামাড়া গ্রামের একটি পুকুর থেকে জামিলা নামে ১৪ দিনের এক নবজাতক কন্যার লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি, মা ময়না আক্তার শিশুটিকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার করেছে। এই ঘটনায় তাকে রোববার সন্ধ্যায় আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দক্ষিণ ঠেঙ্গামাড়া গ্রামের সত্তার সরদারের ছেলে সুজন সরদার দীর্ঘদিন ধরে বিদেশে থাকেন। এ নিয়ে তাদের সংসারে স্বামী-স্ত্রীর বিরোধ চলে আসছে। এর জের ধরে তার স্ত্রী ময়না আক্তার দুপুরে তার নবজাতক শিশুটিকে পরিবারের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে ঘরের পাশের পুকুরে ফেলে দেয়। পরে পরিবারের লোকজন বিকেলে ওই নবজাতকের লাশ ভাসতে দেখেন। পরে এলাকাবাসী ঘটনাটি পুলিশকে জানায়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থলে যায় ও ওই শিশুর মা-বাবাসহ পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে মা ময়না শিশুটিকে পুকুরে ফেলে দেয় বলে পুলিশের কাছে স্বীকার করে।

শিশুটির বাবা সুজন সরদার কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমরার সংসারে কোনো অভাব নাই। আমার বউ কেন যে এই ঘটনা ঘডাইলো জানি না। এ ঘটনা এখন আইনে যা হয় আমি হেইডাতেই রাজি আছি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোফাজ্জেল হোসেন বলেন, মাকে আটক করা হয়েছে। তবে কেন হত্যা করেছে- সে বিষয়ে মুখ খুলছে না। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।