আহলে হাদিস অনুসারীদের দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ

ধর্মীয় বিভেদ সৃষ্টিকারী ও মুসলিম ঐক্য বিনষ্টকারী লা- মাযহাবি অনুসারীদের দায়েরকৃত মিথ্যা মামলায় গ্রেফতারকৃত নিরীহ ১৯ জন মুসল্লীর নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভোলার তাওহীদী জনতা।

ভোলা জেলা ঈমান আকিদাহ্ সংরক্ষণ কমিটির আয়োজনে আজ বুধবার (২ অক্টোবর) সকাল ১১টা নাগাদ বিক্ষোভ মিছিল করে জেলার সর্বস্তরের তাওহীদী জনতা।

বিক্ষোভ মিছিলটি শহরের কালীনাথ রায়ের বাজার হাঁটখোলা জামে মসজিদ প্রাঙ্গণ হতে শুরু হয়। এসময় আহলে হাদিস বিরোধী নানা স্লোগানে উত্তাল হয়ে ওঠে শহরের রাজপথ। বিক্ষুব্ধ জনতা মিছিলটি নিয়ে জেলা ও দায়েরা জজ আদালতের দিকে অগ্রসর হলে শামসুদ্দীন মার্কেটের সামনে তাদের পথ রোধ করে দেয় পুলিশ। পরে তারা সেখানে রাস্তার ওপর অবস্থান নিয়ে সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, বাপ্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা কামরুল ইসলাম বাবুল নামে এক ব্যাক্তি আহলে হাদিস তথা (লা মাযহাবি-সালাফি) মতবাদ প্রচারের নামে সমাজে বিশৃঙ্খলা করছে। আহলে হাদিস কম্পেলেক্স এর নামে আস্তানা তৈরির চেষ্টা করছে। ৪র্থ শ্রেণী প্রর্যন্ত পড়ুয়া কামরুল ইসলাম বাবুল আলেম না হয়ে আইন অমান্য করে ফতোয়াবাজি করে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করে ধর্মীয় অনুভুতিতে আঘাত করছে।

এসময় বক্তারা বিষয়টি তদন্ত সাপেক্ষে কামরুল ইসলাম বাবুলকে গ্রেফতার ও বিচারের দাবি করেন এবং একইসাথে তাদের দায়েরকৃত মিথ্যা মামলায় গ্রেফতারকৃত ১৯ জন নিরীহ মুসল্লীদের নিঃশর্ত মুক্তি দাবী করেণ।

এসময় উপস্থিত ছিলেন জেলা ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির সভাপতি মাওঃ বশির উদ্দিন, সাধারণ সম্পাদক মাওঃ তাজ উদ্দিন ফারুকী, সহ সাংগঠনিক সম্পাদক মাওঃ আতাউর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক মাওঃ তরিকুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।