সর্বশেষঃ

ভোলায় জি.এম ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের উদ্বোধন

দ্বীপজেলা ভোলায় মনোরম পরিবেশ এবং আন্তর্জাতিক মানসন্মত দিক বিবেচনায় রেখে দেশি ও বিদেশি পর্যটকদের থাকার সু-ব্যবস্থা মাথায় রেখে ভোলা শহরের প্রাণকেন্দ্রে জিএম শপিং সেন্টারের তৃতীয় তলায় আধুনিকায়নের ছোয়ায় ভোলার এম.আর প্লাজার ৩য় তলায় (তালুকদার ভবনের) পাশ্বে শীতাতপনিয়ন্ত্রিত জি.এম ইন্টারন্যাশনাল হোটেলের শুভ উদ্বোধন, মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
হোটেলের প্রোপাইটার আমিনুল ইসলাম (মাসুম) এর তত্বাবধায়নে ২৯শে সেপ্টেম্বর রোববার বাদআসর বিকাল ৫ ঘটিকায় এম.আর প্লাজার ২য় তলায় হাফেজ মোঃ মাওলানা আমির হোসেনের পরিচালনায় আবাসিক হোটেলটির দোয়া মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে দোয়া ও মোনাজাত শেষে ভোলার বিশিষ্ট ব্যবসায়ী এম.আর প্লাজার মালিক আলহাজ্ব গোলাম মোর্শেদ (কাজল) আবাসিক হোটেলটির শুভ উদ্ভোধন ঘোষনা করেন।
পরে উক্ত আবাসিক হোটেলের ব্যবস্থাপনা পরিচালক আমিনুল ইসলাম মাসুম সাংবাদিকদের জানান, আধুনিক শহর ভোলা ও একটি পর্যটন নগরীর দিক বিবেচনা করে আধুনিকায়নে ছোয়ায় ও অতিথিদের সকল চাহিদার কথা ভেবেই তিনি আবাসিক হোটেল ব্যবসায়ী প্রতিষ্ঠান করার সিদ্ধান্ত গ্রহন করেছেন। তিনি জানান, ভোলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত অতিথিদের থাকার জন্যে হোটেলের ১ম-তলায় গার্মেন্টস, ইলেকট্রনিকসহ গেষ্টদের জন্য রয়েছে এখানে শপিং ও কেনাকাটার সু-ব্যবস্থা, অতিথিদের খাবারের জন্যে রয়েছে উন্নতমানের রেস্টুরেন্ট ও চাইনিজ এর সুব্যবস্থা, হোটেলের ২য় তলায় ব্যাংকি প্রসেসিংসহ সম্পুন্ন শিতাতপ নিয়ন্ত্রিত ব্যবস্থা। হোটেলের ভিতরে অতিথিদের জন্যে ৪টি ভি.আই.পি ক্যপোল বেড, ২টি সিংগেল ব্যাড এবং চারটি আরামদায়ক ডবল বেড এর থাকার সু-ব্যবস্থা রয়েছে। তাছাড়া প্রত্যেকটি রুমে এডজাস্ট বাথরুমসহ উন্নতমানের ফার্নিচার এবং ডিজিটাল লাইটিং দারা সু-সজ্জিত সুবিধার ব্যবস্থা। তাছাড়া ২৪ঘন্টা অভিজ্ঞ স্টাফদের ও রুমসার্ভিস স্টাফদের দারা সকল প্রকার বিশেষ সুযোগ সুবিধা দেওয়া হবে বলে জানান তিনি।
এসময় ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক আমিনুল ইসলাম মাসুম ভোলার জেলার প্রশাসনের কর্মকর্তা ও ব্যবসায়ী মালিকসহ ভোলাবাসির সকলের কাছে তিনি তাহার ব্যবসা পরিচালনায় একান্ত সহোযোগিতা ও দোয়া কামনা করেছেন।
উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানের মিলাদ দোয়া মাহফিলে অন্যান্য আগত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলার বিশিষ্ট ব্যবসায়ী তালুকদার ভবনের মালিক রতন তলুকদার, ফারুক তালুকদার আলমগীর তালুকদার, আইএফসিসি ব্যাংকের জেনারেল ম্যানেজার কামরান হোসেন, আলিকো লাইফ ইনসুরেন্স এজেন্সির পরিচালক মোঃ হাসান চৌধুরি, সিরাজ উদ্দিন, পৌর বালিকা বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ গোলাম মাহমুদ, যুবদল নেতা সোহেল গোলদার, সাবেক সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ, উপজেলা পরিষদের কম্পিউটার অপারেটর শাহেদ রহমান সজীবসহ ভোলার বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের ও কর্মচারী কর্মকর্তাগন এসময় উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।